অর্জুন রামপাল। ছবি: সংগৃহীত

জেল হতে পারে অর্জুন রামপালের!

অর্জুন রামপালের বিরুদ্ধে মামলা ঠুকেছে ওই বিনোদন সংস্থাটি।

তাশফিন ত্রপা
ফিচার লেখক
প্রকাশিত: ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ২০:৩৫ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ২০:৩৫
প্রকাশিত: ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ২০:৩৫ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ২০:৩৫


অর্জুন রামপাল। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) ২০১৮ সালের মে মাসে ‘ওয়াই টি এন্টারটেনমেন্ট’ নামের একটি বিনোদন সংস্থা থেকে লোন নিয়েছিলেন বলিউড অভিনেতা অর্জুন রামপাল। সময়মতো ওই লোনের এক কোটি রুপি পরিশোধ করতে না পারায় এ অভিনেতার বিরুদ্ধে মামলা ঠুকেছে ওই বিনোদন সংস্থাটি।

ইন্ডিয়া টুডের প্রতিবেদনে জানানো হয়, মামলার বিষয়ে অর্জুনের কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, ‘ছোট একটি ভুল হয়েছিল। যে কারণে সমস্যায় পড়তে হয়েছে। তবে মামলা চলাকালীন কিছু বলতে চাইছি না।’

মামলার বিষয়ে খোঁজ নিয়ে জানা যায়, টাকা নেওয়ার সময় শর্ত ছিল, বার্ষিক ১২ শতাংশ সুদে ৯০ দিনের মধ্যে লোন পরিশোধ করবেন অর্জুন। কিন্তু তিনি তা করেননি। অর্জুন ওই সংস্থাকে এক কোটি রুপির একটি চেক দিয়েছিলেন। ২৩ আগস্ট ওই চেকটি বাউন্স হয়। এর পরপরই অর্জুনকে ওয়াই টি এন্টারটেইনমেন্টের পক্ষ থেকে আইনি নোটিশ পাঠানো হয়। ৮ অক্টোবর ‘নেগোশিয়েবল ইনস্ট্রুমেন্টস অ্যাক্ট ১৮৮১’-এর ১৩৮ ধারায় অর্জুনের বিরুদ্ধে মামলা দায়ের করে তারা। ওই মামলায় অভিনেতাকে ১৪ দিনের মধ্যে সুদসহ এক কোটি রুপি পরিশোধ করার জন্য বলা হয়। কিন্তু তিনি তা পরিশোধ করতে ব্যর্থ হন।

২৯ অক্টোবর মুম্বাইয়ের আন্ধেরির স্থানীয় মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে অর্জুনের বিরুদ্ধে আরেকটি ফাইল করা হয়। এরপর ২২ নভেম্বর ওই সংস্থাকে ৭.৫ লাখ রুপি পরিশোধ করেন তিনি। যদিও এখনো পুরো টাকা পরিশোধ করতে পারেননি তিনি। এরপর সুদসহ এক কোটি রুপি উদ্ধারের জন্য চলতি বছরের ১২ ফেব্রুয়ারি মঙ্গলবার অর্জুনের বিরুদ্ধে একটি বাণিজ্যিক মামলা দায়ের করে ওই সংস্থা। এবার ধারের টাকা শোধ না করতে পারলে জেল হতে পারে অর্জুনের।

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...