প্রেমিকা আমিনে গুলসের সঙ্গে মেসুত ওজিল। ছবি: সংগৃহীত

দুঃস্বপ্ন তাড়াতে প্রেমিকার দেশে এই তারকা ফুটবলার

পেশাদার ফুটবলার তিনি। ধ্যানে-জ্ঞানে শুধু ফুটবলই থাকে। কিন্তু সেই ফুটবল থেকেই প্রবল বেগে দূরে ছুটে চলেছেন মেসুত ওজিল।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ২০:১৩ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ২০:১৩
প্রকাশিত: ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ২০:১৩ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ২০:১৩


প্রেমিকা আমিনে গুলসের সঙ্গে মেসুত ওজিল। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) পেশাদার ফুটবলার তিনি। ধ্যানে-জ্ঞানে সবখানেই থাকে ফুটবল। কিন্তু সেই ফুটবল থেকেই প্রবল বেগে দূরে ছুটে চলেছেন মেসুত ওজিল। ফুটবলই হয়ে উঠেছে দুঃস্বপ্নের কারণ। আর এই দুঃস্বপ্ন দূর করতে প্রেমিকা আমিনে গুলসের দেশ তুরস্কে চলে গেছেন জার্মানির এই তারকা ফুটবলার।

স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদে তিনটি মৌসুম কাটানো ওজিল ২০১৩ সালে ইংল্যান্ডে পাড়ি জমান। গায়ে তোলেন আর্সেনালের জার্সি। সবকিছু ঠিকঠাকই এগোচ্ছিল। কিন্তু হঠাৎই তার পথ বেঁকে গেছে। গানারদের হয়ে মোটেও ভালো সময় যাচ্ছে না জার্মানির হয়ে বিশ্বকাপ জেতা এই মিডফিল্ডারের। 

বিশেষ করে আর্সেনালের কোচ উনাই ইমারির সঙ্গে তার যেন বনছেই না। ওজিলের ওপর ভরসা রাখতে দেখা যাচ্ছে না স্প্যানিশ এই কোচকে। হুটহাট করেই নিজের পরিকল্পনা থেকে ওজিলকে ছেটে ফেলছেন তিনি। যেটা খুব খারাপ সময়ের মধ্যে ঠেলে দিয়েছে ওজিলকে। যে কারণেই প্রিয় ফুটবল থেকে বিরতি নিয়ে তুরস্কে উড়ে গেছেন তারকা এই ফুটবলার।

প্রেমিকা গুলসের দেশে ভালোই সময় কাটছে ওজিলের। তুরস্ক ভ্রমণের সময় মিস তুর্কি গুলসের সঙ্গে একটি টিভি শোয়ের সেট পরিদর্শন করেছেন তিনি। যেখানে তুরস্কের টিভি তারকা মেহমেত বজদাগ ও এঙ্গিন আল্টান দুজইয়াতানের সঙ্গে হাস্যেজ্জ্বল ওজিলকে দেখা গেছে।

একটি টিভি শোয়ের সেটে প্রেমিকা গুলসে ও টিভি তারকা মেহমেত বজদাগের সঙ্গে ওজিল। ছবি:সংগৃহীত

তুরস্কে মজার সময় কাটলেও আর্সেনালে ওজিলের ভাগ্য ক্রমেই অনিশ্চিত হয়ে পড়েছে। কোচের সঙ্গে বাজে সম্পর্ক এবং ওজিলের এই তুরস্ক ভ্রমণ অনেক সন্দেহের জন্মও দিচ্ছে। অবশ্য একটি রহস্যময় টুইট করে আগেই জল গোলা করে রেখেছেন ওজিল।

ইউরোপা লিগে বাতে বরিসভের বিপক্ষে ১-০ গোলে হেরে যাওয়ার ম্যাচে ওজিলকে মাঠে নামাননি আর্সেনাল কোচ। ওই হারের পর সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে ওজিল টুইট করে লেখেন, ‘শিরোপা, খেলোয়াড় কিংবা ইতিহাস দেখে কেউ কখনো কোনো ফুটবল ক্লাবকে সমর্থক করে না। ভালো লাগা বা ওই ক্লাবে সে নিজেকে কোথাও খুঁজে পায় বলেই সমর্থন করে।’

ওজিলের এই টুইটটি মূলত আর্সেনালের কিংবদন্তি ফুটবলার ডেনিস বার্গক্যাম্পের বলা কথা। নেদারল্যান্ডসের সাবেক এই ফুটবলার ওজিলের টুইটে সমর্থনও দিয়েছেন। শুধু বার্গক্যাম্পই নন, আর্সেনালের অনেক সাবেক ও বর্তমান খেলোয়াড়ও ওজিলের এই টুইট পছন্দ করেছেন।

প্রিয় খেলা/শান্ত মাহমুদ 

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...