জাতীয় দলের তারকা ক্রিকেটার সাব্বির রহমান। ছবি: সংগৃহীত

সুখবর পেলেন সাব্বির রহমান

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল এখন অবস্থান করছে নিউজিল্যান্ডে। দলের সাথে সাব্বিরও রয়েছেন সেখানে।

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ১২:৫৩ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ১২:৫৩
প্রকাশিত: ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ১২:৫৩ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ১২:৫৩


জাতীয় দলের তারকা ক্রিকেটার সাব্বির রহমান। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) শৃঙ্খলাভঙ্গের কারণে গত বছরের সেপ্টেম্বরে ছয় মাসের জন্য সাব্বির রহমানকে আন্তর্জাতিক ক্রিকেট থেকে নিষিদ্ধ করেছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। যে শাস্তির মেয়াদ শেষ হওয়ার কথা ছিল এ বছরের মার্চের শুরুতে। যদিও ওই শাস্তি তিন মাস মওকুফ করে সাব্বিরকে জায়গা দেওয়া হয় নিউজিল্যান্ড সিরিজে।

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল এখন অবস্থান করছে নিউজিল্যান্ডে। দলের সাথে সাব্বিরও রয়েছেন সেখানে। ব্যাট হাতে প্রথম ম্যাচে ভালো শুরুর ইঙ্গিত দিলেও অল্পতেই থামেন ডানহাতি এই ব্যাটসম্যান। তবে নিউজিল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতে রানের দেখা পেয়েছেন। দলের বিপদের মুহূর্তে ৪৩ রান করেছিলেন সাব্বির।

নিউজিল্যান্ড সিরিজ চলাকালীন আরও একটি সুখবর পেয়েছেন ২৭ বছর বয়সী এই ক্রিকেটার। আগামী মাস থেকে শুরু হতে যাওয়া ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) তাকে দলে ভিড়িয়েছে নতুন দল উত্তরা স্পোর্টিং ক্লাব।

১৮ ফেব্রুয়ারি, সোমবার বিকেলে ডিপিএলের প্লেয়ার ড্রাফট অনুষ্ঠিত হবে। তবে এর আগেই সাব্বিরকে দলে ভিড়িয়েছে নতুন এই ক্লাবটি। সাব্বির ছাড়া প্লেয়ার্স ড্রাফটের আগে ‘এ’ ক্যাটাগরির আরও ‍দুই ক্রিকেটারকে দলে নিয়েছে উত্তরা স্পোর্টিং ক্লাব। তারা হলেন, সানজামুল ইসলাম ও নাজমুল ইসলাম অপু।

ডিপিএলে ওয়ানডে লিগ শুরুর আগে মাঠে গড়াবে টি-টুয়েন্টি টুর্নামেন্ট। ওয়ানডে লিগ শুরু হওয়ার কথা আগামী ১ মার্চ। আর টি-টুয়েন্টি টুর্নামেন্ট শুরু ২৫ ফেব্রুয়ারি থেকে।

প্রিয় খেলা/রুহুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...