টাইগার শ্রফ। ছবি: সংগৃহীত

একা ঘুমাতে ভয় পান টাইগার

টাইগার আরও জানিয়েছেন, ছোটবেলায় ভূতের সিনেমা দেখার পর থেকেই এই ভয়ের শুরু। তবে গসিপ করতেন যারা, তাদের মন জিততে পারেননি টাইগারের এই সরল স্বীকারোক্তি।

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:৫৭ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:৫৭
প্রকাশিত: ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:৫৭ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:৫৭


টাইগার শ্রফ। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) গত ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে ‘কথিত’ প্রেমিকা দিশা পাটানির সঙ্গে মিলে বাগদানের গুঞ্জন ছড়িয়েছিলেন অভিনেতা টাইগার শ্রফ। পরে জানা যায়, নেহায়েত রসিকতা করেই ছবিগুলো পোস্ট করেছিলেন টাইগার এবং দিশা। এবার ‘কফি উইথ করণ’ শোতে নিজের প্রেম সম্পর্কিত কোনো তথ্য না দিলেও জানালেন এক চমকে দেওয়া তথ্য। টাইগার বললেন, একা ঘুমাতে এখনও ভয় পান তিনি!

সম্প্রতি ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার ২’ সিনেমার নায়ক নায়িকারা উপস্থিত হন করণ জোহরের আলোচিত অনুষ্ঠানে। অনন্যা পান্ডে, তারা সুতারিয়ার সঙ্গে এসেছিলেন জ্যাকি শ্রফ পুত্র টাইগার শ্রফও। সেখানেই টাইগার বলেছেন, তিনি একা ঘুমাতে পারেন না।

টাইগার আরও জানিয়েছেন, ছোটবেলায় ভূতের সিনেমা দেখার পর থেকেই এই ভয়ের শুরু। তবে গসিপ করতেন যারা, তাদের মন জিততে পারেননি টাইগারের এই সরল স্বীকারোক্তি। কারণ তার ভয় কাটাতে যারা তার সঙ্গে রাতে ঘুমান, তাদের তালিকায় টাইগারের কথিত প্রেমিকা দিশা পাটানির নাম নেই!

তাহলে কার সঙ্গে ঘুমান টাইগার? এই প্রশ্নের জবাবে নায়ক বলেন, তার মা তার সঙ্গে এখনও ঘুমান। আর যখন সিনেমার শুটিংয়ে থাকেন, তখন কোনো স্পট বয় তার রুমে থাকেন।

বলে রাখা ভালো, আলিয়া ভাট, বরুণ ধাওয়ান, সিদ্ধার্থ মালহোত্রার ‘স্টু ডেন্ট অব দ্য ইয়ার’ সিনেমার সিক্যুয়েলে কাজ করছেন টাইগার, তারা ও অনন্যা। করণ জোহরের পরিচালনায় কাজ করছেন এই তিন তারকা।

সূত্র: হিন্দুস্তান টাইমস

প্রিয় বিনোদন/রুহুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

মন ভালো নেই ববিতার

প্রিয় ১৪ ঘণ্টা, ২৯ মিনিট আগে

loading ...