রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। ছবি: সংগৃহীত

‘দীপিকা ছাড়া অন্য নারী যৌনতায় আকর্ষণ করতে পারবে না’

সম্প্রতি এক সাক্ষাৎকারে স্ত্রী দীপিকার সঙ্গে তার সম্পর্কের সমীকরণ নিয়ে মুখ খুলেছেন রণবীর। তিনি জানিয়েছেন, আর যাই হোক, দীপিকার সঙ্গে কথা বলার মতো বিষয়ের অভাব হয় না তার।

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ১৪:৩৬ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ১৪:৩৬
প্রকাশিত: ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ১৪:৩৬ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ১৪:৩৬


রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) সম্প্রতি এক সাক্ষাৎকারে রণবীর সিং জানিয়েছেন, অন্য কোনো নারীর প্রতি যৌন আসক্ত হওয়ার প্রশ্নই ওঠে না তার। স্ত্রী দীপিকা পাড়ুকোনের প্রতি শ্রদ্ধা ও ভালোবাসার শক্তি প্রমাণ করার উদ্দেশ্যে সংবাদমাধ্যমে এই স্বীকারোক্তি দিলেন রণবীর।

গত ১৪ নভেম্বর রাজকীয় আয়োজনে বিয়ে সারেন বলিউডের অন্যতম সেরা জুটি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। পাঁচ বছরের প্রেমকে পরিণতি দিতে পেরে নিজেকে ভাগ্যবান মনে করেন নায়ক। সম্প্রতি এক সাক্ষাৎকারে স্ত্রী দীপিকার সঙ্গে তার সম্পর্কের সমীকরণ নিয়ে মুখ খুলেছেন রণবীর। তিনি জানিয়েছেন, আর যাই হোক, দীপিকার সঙ্গে কথা বলার মতো বিষয়ের অভাব হয় না তার।

রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। ছবি: সংগৃহীত

রণবীর আরও জানিয়েছেন, এমন একজন কেউ আছেন তার জীবনে, যার কাছ থেকে যৌনতার প্রলোভন তিনি অগ্রাহ্য করতে পারেন না, অগ্রাহ্য করতে চানও না। তারপরেই সাক্ষাৎকারে ওঠে এসেছে বলিউডের বিয়ে ভাঙার প্রসঙ্গ। এই প্রশ্নে রণবীর জানিয়েছেন, যে কারণে অনেক বিয়ে ভেঙে যায়, তা তার ক্ষেত্রে হওয়ার সম্ভাবনা নেই। তার অন্য নারীর প্রতি যৌন আসক্ত হওয়া অসম্ভব।

রণবীর বলেন, ‘কাজ থেকে বাড়ি ফিরে আমরা দুজনে অনেক গল্প করি। আমার সৌভাগ্য, দীপিকাও আমার পেশাতেই রয়েছে। ফলে আমাদের কথা বলার মতো বিষয়ের অভাব কোনো দিনই হয়নি, হবেও না। তা ছাড়া আমি বলিউডের সবচেয়ে আকর্ষণীয় ও যৌন আবেদনময়ী নারীকে জীবনে পেয়েছি। এরপর অন্য নারীরা আমাকে যৌনতায় আকর্ষণ করতে পারবে না। কারণ দীপিকার চেয়ে আবেদনময়ী আর কেউ নেই।’

সূত্র: হিন্দুস্তান টাইমস

প্রিয় বিনোদন/রুহুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

রূপ পাল্টালেন অক্ষয়

প্রিয় ১৩ ঘণ্টা, ৪৫ মিনিট আগে

loading ...