প্রিয়াঙ্কা চোপড়া এবং কারিনা কাপুর খান। ছবি: সংগৃহীত

নিজের শিকড় ভুলে যেও না, প্রিয়াঙ্কাকে পরামর্শ কারিনার

নিক জোনাসের সঙ্গে প্রেম ও বিয়ের কারণে বলিউডের সঙ্গে যোগাযোগ অনেকটাই কমে গেছে প্রিয়াঙ্কা চোপড়ার।

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:৫০ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:৫১
প্রকাশিত: ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:৫০ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:৫১


প্রিয়াঙ্কা চোপড়া এবং কারিনা কাপুর খান। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) কয়েকবছর ধরে বলিউড থেকে দূরে রয়েছেন দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া। হলিউডের ধারাবাহিক নাটক ‘কোয়ান্টিকো’ ও বেশ কিছু সিনেমায় অভিনয় নিয়েই ব্যস্ত তিনি। এরই মধ্যে মার্কিন তারকা নিক জোনাসের সঙ্গে প্রেম ও বিয়ের কারণে বলিউডের সঙ্গে যোগাযোগ আরও কমে গেছে তার। এরই জের ধরে প্রিয়াঙ্কার সমালোচনা করে বসলেন তার আরেক সমসাময়িক অভিনেত্রী কারিনা কাপুর খান।

সম্প্রতি করণ জোহরের আলোচিত ও বিতর্কিত শো ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে হাজির হয়েছিলেন এই প্রতিদ্বন্দ্বী নায়িকাদ্বয়। দুই সমসাময়িক অভিনেত্রী একসঙ্গে এই শোতে এসে একাধিক বিষয় নিয়ে মুখ খুলেছেন। নিজেদের প্রেমের প্রস্তাব, সিনেমাসহ একাধিক বিষয় নিয়ে মুখে খুলেছেন দুই তারকা অভিনেত্রী। সেখানেই প্রিয়াঙ্কাকে ব্যাঙ্গাত্মক পরামর্শ দিলেন গসিপ কন্যা কারিনা। প্রিয়াঙ্কা যেন নিজের শিকড়কে ভুলে না যান, এমনটাই মনে করিয়ে দেন তিনি।

করণ জোহরের শোতে হাজির হন প্রিয়াঙ্কা চোপড়া ও কারিনা কাপুর খান। ছবি: সংগৃহীত

এই ঘটনার সূত্রপাত করণের একটি প্রশ্নকে কেন্দ্র করে। অনুষ্ঠানে প্রিয়াঙ্কার কাছে করণ জানতে চান, বরুণ ধাওয়ানের প্রেমিকার নাম কী? প্রিয়াঙ্কা এ প্রশ্নের উত্তর দিতে পারেননি। আর তাতেই অবাক হন কারিনা। তিনি প্রিয়াঙ্কাকে বলেন, ‘তুমি এখন শুধু হলিউড তারকাদের খোঁজ-খবর রাখছ বলেই বরুণের প্রেমিকার নাম জানো না। তবে পরামর্শ রইল, নিজের শিকড় কিন্তু ভুলে যেও না।’

তিন বছর আগে অর্থাৎ ২০১৬ সালে বলিউডে ‘জয় গঙ্গাজল’ সিনেমায় শেষবার দেখা গেছে প্রিয়াঙ্কাকে। এরপর সালমান খান অভিনীত ‘ভারত’ সিনেমাতে প্রিয়াঙ্কার অভিনয়ের কথা থাকলেও তা শেষ পর্যন্ত হয়ে ওঠেনি। সেই সময় নিক জোনাসের সঙ্গে তার বিয়ের অয়োজন চলছিল বলেই অভিনয়ের সিদ্ধান্ত নেননি। বর্তমানে স্বামী নিক জোনাসের সঙ্গে যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে বসবাস করছেন প্রিয়াঙ্কা।

করণ জোহরের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়া ও কারিনা কাপুর খান। ছবি: সংগৃহীত

কারিনা ব্যস্ত রয়েছেন রাজ মেহতার পরিচালনায় ‘গুড নিউজ’ সিনেমা নিয়ে। এতে কারিনার সঙ্গে থাকছেন অক্ষয় কুমার। আর নিউইয়র্কে সোনালী বসুর পরিচালিত ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ সিনেমার কাজে ব্যস্ত রয়েছেন প্রিয়াঙ্কা।

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

প্রিয় বিনোদন/রিমন

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...