শমিতা শেঠি। ছবি: সংগৃহীত

সেলফি তুলতে সময় ক্ষেপণ, ভক্তের উপর বিরক্ত শমিতা শেঠি (ভিডিও)

প্রথম দুজনের সঙ্গে ছবি তোলার সময় কোনো প্রতিক্রিয়া না দেখালেও শেষের দিকে এক নারী ভক্তের উপর বিরক্তি প্রকাশ করেন নায়িকা।

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:৩৭ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:৩৭
প্রকাশিত: ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:৩৭ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:৩৭


শমিতা শেঠি। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) আদিত্য চোপড়ার ‘মোহাব্বতে’ সিনেমার মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ হয় শিল্পা শেঠির ছোটবোন শমিতা শেঠির। পরবর্তী সময়ে বেশকিছু সিনেমায় ও আইটেম গানে দেখা গেছে তাকে। যদিও প্রথম সিনেমার পর বলিডে তেমন কোনো সিনেমায় সাড়া ফেলতে পারেননি এই নায়িকা। বহুদিন ধরে লাইমলাইট থেকে দূরে আছেন শমিতা। এরই মধ্যে সম্পূর্ণ নেতিবাচক একটি কারণে খবরের শিরোনামে এলেন এই তারকা।

সম্প্রতি মুম্বাইয়ের রাস্তায় দেখা গেল শমিতাকে। তাকে দেখেই যথারীতি ঝাঁপিয়ে পড়েন ফটোশিকারী থেকে ভক্তরাও। শমিতার সঙ্গে সেলফি তোলার জন্য মোবাইল নিয়ে এগিয়ে আসেন কয়েকজন ভক্ত। প্রথম দুজনের সঙ্গে ছবি তোলার সময় কোনো প্রতিক্রিয়া না দেখালেও শেষের দিকে এক নারী ভক্তের উপর বিরক্তি প্রকাশ করেন নায়িকা।

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়, সেলফি তোলার সময় সেই নারী ভক্ত বুঝতে পারছিলেন না, ঠিক কোন দিক থেকে ছবিটা তুললে তাকে সুন্দর দেখাবে। বারবার তিনি নিজের জায়গা পরিবর্তন করতে থাকেন। এতেই খানিকটা বিরক্তি ফুটে ওঠে অভিনেত্রীর মুখে। পরে যদিও সেই অভিব্যক্তি সামাল দিতে গিয়ে হেসে ফেলেন তিনি। তবে শমিতার সেই ভিডিও ইতোমধ্যেই ভাইরাল হয়ে গেছে সামাজিক যোগাযোগমাধ্যমে। একজন ভক্তের সঙ্গে এমন ব্যবহারের জন্য সমালোচনাও শুনতে হচ্ছে শমিতাকে।

রিয়েলিটি শো ‘খাতরোঁ কি খিলাড়ি সিজন ৯’-এ দেখা গিয়েছিল শমিতাকে। এ ছাড়া কিছুদিন আগেই থাইল্যান্ডের দ্বীপ ফুকেটে জন্মদিন উদযাপন করতে গিয়েছিলেন শমিতা। সঙ্গে ছিলেন বড় বোন শিল্পা শেঠি ও বোনের স্বামী রাজ কুন্দ্রা।

সূত্র: টাইমস নাও

প্রিয় বিনোদন/রিমন

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

মন ভালো নেই ববিতার

প্রিয় ১৪ ঘণ্টা, ২৭ মিনিট আগে

loading ...