আরহান খান, মালাইকা আরোরা ও অর্জুন কপুর। ছবি: সংগৃহীত

ছেলেকে নিয়ে প্রেমিকের সঙ্গে সময় কাটালেন মালাইকা

এবার মালাইকা আরোরা তার ছেলে আরহান খানকে সঙ্গে নিয়ে প্রেমিক অর্জুন কাপুরের সঙ্গে মধ্যাহ্নভোজ সারলেন।

তাশফিন ত্রপা
ফিচার লেখক
প্রকাশিত: ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ২০:১৩ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ২০:১৩
প্রকাশিত: ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ২০:১৩ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ২০:১৩


আরহান খান, মালাইকা আরোরা ও অর্জুন কপুর। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) বলিউডে গুঞ্জন রয়েছে, অভিনেত্রী মালাইকা আরোরার সঙ্গে অভিনেতা অর্জুন কাপুরের প্রেম চলছে। পথে-ঘাটে, বিভিন্ন অনুষ্ঠানে বহুবার তাদের একসঙ্গে দেখা গেছে। পাপারাজ্জির ক্যামেরায়ও ধরা পড়েছে তাদের ডেটে যাওয়ার বিভিন্ন ছবি। মালাইকা-অর্জুনকে একসঙ্গে অনেকবার দেখা গেলেও, ছেলেকে সঙ্গে নিয়ে প্রকাশ্যে অর্জুনের সঙ্গে কখনো সময় কাটাতে দেখা যায়নি মালাইকাকে। এবার মালাইকা তার ছেলে আরহান খান ও প্রেমিক অর্জুনকে নিয়ে গেলেন মধ্যাহ্নভোজে।

এনডিটিভির এক প্রতিবেদনে জানানো হয়, ১৭ ফেব্রুয়ারি, রবিবার মুম্বাইয়ের একটি রেস্তোরাঁ থেকে মধ্যাহ্নভোজে সেরে বের হতে দেখা যায় মালাইকা, তার ছেলে আরহান ও অর্জুনকে। এদিকে পাপারাজ্জি যেন তাদের ৩ জনের কোনো ছবি একসঙ্গে ফ্রেমবন্দী করতে না পারেন, সেজন্য একটি কৌশল অবলম্বন করেন তারা। দুপুরের খাবার সেরে প্রথমে মালাইকা একাই রেস্তোরাঁ থেকে বের হয়ে আসেন। মালাইকা ও তার ছেলে আরহান বের হওয়ার কিছুক্ষণ পর ওই রেস্তোরাঁ থেকে বের হন আর্জুন।

এ সময় মালিকার পরনে ছিল সাদা শার্ট ও নীল রঙের ডেনিমের প্যান্ট। শার্টের সঙ্গে মিল রেখে মালাইকা পরেন সাদা জুতা। অর্জুন আর আরহান পরনে ছিল কালো রঙের ক্যাজুয়াল পোশাক। দুপুরের রোদ ঠেকাতে ৩ জনের মাথাতেই স্থান পায় ফ্যাশনেবল টুপি।

বলিউড অভিনেতা আরবাজ খানের স্ত্রী ছিলেন মালাইকা। ২০১৭ সালে আরবাজের সঙ্গে সংসার ভাঙে তার। এরপর থেকেই অর্জুনের সঙ্গে প্রেম হয় মালাইকার, এমন খবরই সবসময়ই দিয়েছে ভারতীয় গণমাধ্যম।

প্রিয় বিনোদন/রিমন

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

মন ভালো নেই ববিতার

প্রিয় ১৪ ঘণ্টা, ৩৩ মিনিট আগে

loading ...