বিয়ের প্রসঙ্গে মুখ খুললেন আলিয়া ভাট। ছবি: সংগৃহীত

রণবীরকে কবে বিয়ে করবেন, জানালেন আলিয়া

প্রেম তো অনেক হলো! বিয়ে কবে করছেন—সম্প্রতি এমন প্রশ্নের সম্মুখীন হয়েছেন আলিয়া ভাট।

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ২০:৩০ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ২০:৩০
প্রকাশিত: ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ২০:৩০ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ২০:৩০


বিয়ের প্রসঙ্গে মুখ খুললেন আলিয়া ভাট। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) বিটাউনের অন্যান্য তারকা জুটির মতো তারা লুকোচুরি করেননি। বরং প্রকাশ্যে একে অপরের হাত ধরে হাজির হয়েছেন বিভিন্ন অনুষ্ঠানে। প্রেমের ব্যাপারে প্রশ্ন করা হলে তাও অস্বীকার করেননি এই যুগল। কথা হচ্ছে, আসন্ন ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার জুটি রণবীর কাপুরআলিয়া ভাটের। বছরখানেক ধরেই চলছে তাদের প্রেম। ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে নৈশভোজের আয়োজন করে নিজেদের প্রেমের স্বীকৃতি দিয়েছেন তারা।

প্রেম তো অনেক হলো! বিয়ে কবে করছেন—সম্প্রতি এমন প্রশ্নের সম্মুখীন হয়েছেন আলিয়া। গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে বিয়েসংক্রান্ত প্রশ্নের মুখে পড়েন নায়িকা। এমন প্রশ্নে অনেকটা রেগে গিয়েই উত্তর দিয়েছেন। আলিয়া জানিয়েছেন, আপাতত কাজ নিয়ে ব্যস্ত তিনি। ব্যক্তিগত সম্পর্ক নিজস্ব জায়গায় রয়েছে। বিয়ের কথা ভাবার সময় এখনো আসেনি।

রণবীর কাপুরের সঙ্গে আলিয়া ভাট। ছবি: সংগৃহীত

গত বছর সোনম কাপুর, প্রিয়াঙ্কা চোপড়া ও দীপিকা পাড়ুকোনের বিয়ের পর অনেকেই আলিয়াকে বিয়ে নিয়ে প্রশ্ন করেছেন। এবার বিয়ের প্রসঙ্গে আলিয়া সরাসরি বললেন, ‘সবসময় কেন যে আমার বিয়ে নিয়ে প্রশ্ন করে, আমি জানি না। কিন্তু এটা যে একটা সাধারণ প্রশ্ন, পরে বুঝতে পেরেছি। সবার এই প্রশ্নের উত্তরও আমার কাছে সবসময় একই থাকবে। আমি প্রেমের সম্পর্কে আছি, তার মানে এই নয় যে এখনই বিয়ে করব।’

কিছুদিন আগে মুক্তি পেয়েছে আলিয়া অভিনীত ‘গালি বয়’। রণবীর সিংয়ের বিপরীতে জোয়া আখতারের পরিচালনায় এই সিনেমাটি ইতোমধ্যে দারুণ ব্যবসা করছে বক্স অফিসে। সামনে আসছে রণবীর কাপুর এবং অমিতাভ বচ্চনের সঙ্গে আলিয়ার ‘ব্রহ্মাস্ত্র’, যা পরিচালনা করেছেন অয়ন মুখার্জি।

সূত্র: ইন্ডিয়া টুডে

প্রিয় সংবাদ/রিমন

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

মন ভালো নেই ববিতার

প্রিয় ১৪ ঘণ্টা, ২৯ মিনিট আগে

loading ...