বিয়ে সংক্রান্ত প্রশ্নের জবাব দিলেন ক্যাটরিনা কাইফ। ছবি: সংগৃহীত

সালমান সংক্রান্ত প্রশ্নে ক্যাটরিনার বিভ্রান্তমূলক জবাব

অনেকের ধারনা, নতুন করে ভালোবাসায় মজেছেন দুজন। যে কারণে এক ভক্ত ক্যাটরিনাকে জিজ্ঞেস করেই ফেললেন, কবে সালমানকে বিয়ে করছেন তিনি?

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ২১:২১ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ২১:২১
প্রকাশিত: ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ২১:২১ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ২১:২১


বিয়ে সংক্রান্ত প্রশ্নের জবাব দিলেন ক্যাটরিনা কাইফ। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) সালমান খানের হাত ধরেই বলিউডে কাজের সুযোগ পান ক্যাটরিনা কাইফ। দুজনে একসঙ্গে বেশ কয়েকটি সিনেমায় অভিনয়ও করেন। তখন থেকেই গুঞ্জন, দুজনের মধ্যে চলছে গভীর প্রেম। কিন্তু সেই প্রেমের সম্পর্ক ছিন্ন করে রণবীর কাপুরের হাত ধরেছিলেন ক্যাটরিনা। সেই সম্পর্ক থেকেও মুক্ত হয়ে আবারও সালমানের শিবিরে ফিরে গিয়েছেন নায়িকা। এসব কথা সবার জানা। তবে নতুন করে গুঞ্জন উঠেছে, আবারও প্রেমের সম্পর্কে মজেছেন সালমান ও ক্যাটরিনা।

‘টাইগার জিন্দা হ্যায়’ সিনেমার ব্যাপক সাফল্যের পর বর্তমানে সালমানের ‘ভারত’ সিনেমার নায়িকা ক্যাটরিনা। শুটিংয়ের সুবাদে দুজনে একসঙ্গে সময় কাটাচ্ছেন। আর তাই অনেকের ধারনা, নতুন করে ভালোবাসায় মজেছেন দুজন। যে কারণে এক ভক্ত ক্যাটরিনাকে জিজ্ঞেস করে বলেন, কবে সালমানকে বিয়ে করছেন? জবাবে বিভ্রান্তিমূলক উত্তর দিলেন ক্যাট সুন্দরী।

সালমান খান এবং ক্যাটরিনা কাইফ। ছবি: সংগৃহীত

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘ভারত’ সিনেমার পোস্টারের ছবিতে এক ভক্ত ক্যাটরিনার উদ্দেশ্যে মন্তব্য করেন, ‘সালমান আপনার জন্য পারফেক্ট। প্লিজ তাকেই বিয়ে করে ফেলুন।’ এই মন্তব্য দেখে প্রথমে একচোট হেসে নিলেন নায়িকা। পরে তিনি লিখেছেন, ‘হুম... এটাই আমার প্রতিক্রিয়া!’

এরপর ফিল্মফেয়ারের অনুষ্ঠানে বিয়ে প্রসঙ্গে এক ভক্তের প্রশ্নের জবাবে ক্যাটরিনা বলেন, ‘আমি আসলেই এই ব্যাপারে কিছু জানি না। দুর্ভাগ্যবশত এখানে দুজনের সম্মতির প্রয়োজন হয়। তাই যখন আমি ভালো কাউকে খুঁজে পাবো, তখনই হ্যাঁ বলবো।’

গত বছর দুটি বিগ বাজেটের সিনেমায় অভিনয় করেন ক্যাটরিনা। আমির খানের বিপরীতে ‘থাগস অব হিন্দুস্তান’ এবং শাহরুখ খানের সঙ্গে ‘জিরো’। কিন্তু দুটি সিনেমাই বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। যদিও সামনেই আসছে সালমানের বিপরীতে আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’। আসন্ন রোজার ঈদে সিনেমাটি মুক্তি পাবে।

সূত্র: টাইমস নাও

প্রিয় বিনোদন/কামরুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...