ঢাকা সিএমএম আদালত। ছবি: সংগৃহীত

জাল সার্টিফিকেট চক্রের তিন সদস্য রিমান্ডে

জাল সার্টিফিকেট তৈরি চক্রের তিন সদস্যের একদিন করে রিমান্ড মঞ্জুর করেছে আদালত। এ ছাড়া দুই সদস্যকে রিমান্ড শেষে কারাগারে পাঠানো হয়েছে।

আমিনুল ইসলাম মল্লিক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ২২:৩০ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ২২:৩০
প্রকাশিত: ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ২২:৩০ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ২২:৩০


ঢাকা সিএমএম আদালত। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) জাল সার্টিফিকেট তৈরি চক্রের তিন সদস্যের একদিন করে রিমান্ড মঞ্জুর করেছে আদালত। এ ছাড়া দুই সদস্যকে রিমান্ড শেষে কারাগারে পাঠানো হয়েছে।

১৮ ফেব্রুয়ারি, সোমবার ঢাকা মহানগর হাকিম শহিদুল ইসলাম এ আদেশ দেন। যাদের রিমান্ডে নেওয়া হয়েছে তারা হলেন- মো. মোখলেছুর রহমান, মো. কামাল হোসেন ও মো. সোহরাব হোসেন। আর কারাগারে পাঠানো হয়েছে সাইফুল আলম স্বাধীন ও মো. বাবুল ছৈয়ালকে।

এর আগে রিমান্ডে যাওয়া ওই তিন আসামিকে আদালতে হাজির করে প্রত্যেকের সাতদিন করে রিমান্ড আবেদন করে নিউমার্কেট থানা পুলিশ। কারাগারে যাওয়া ওই দুই আসামিকে একদিনের রিমান্ড শেষে তদন্ত কর্মকর্তা নিউ মার্কেট থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) স্বপন কান্তি দে তাদের কারাগারে আটক রাখার আবেদন করেন।

প্রসঙ্গত, র‌্যাব-১০ গতকাল রবিবার রাজধানীর নিউমার্কেট এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে মোখলেছুর রহমান, মো. কামাল হোসেন ও মো. সোহরাব হোসেনকে আটক করে। আর শুক্রবার দুপুর দেড়টার দিকে নীলক্ষেত থেকে সাইফুল আলম স্বাধীন ও মো. বাবুল ছৈয়ালকে আটক করে র‌্যাব-১০। পরদিন আদালত তাদের একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

প্রিয় সংবাদ/কামরুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...