‘নগ্ন’ পোশাকের জন্য খবরের শিরোনামে এলেন কিম। ছবি: সংগৃহীত

প্রায় নগ্ন পোশাকে কিম কার্দাশিয়ানের পার্টি

সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে নিজের এই পোশাক পরা ছবি শেয়ার করেন স্বয়ং কিম। ক্যাপশনে ডিজাইনার ‘মাগলার’ এর নাম লিখতে ভোলেননি এই তারকা।

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ০৮:৫৭ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ০৮:৫৭
প্রকাশিত: ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ০৮:৫৭ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ০৮:৫৭


‘নগ্ন’ পোশাকের জন্য খবরের শিরোনামে এলেন কিম। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) মার্কিন মুলুকের সবচেয়ে বিতর্কিত তারকাদের মধ্যে অন্যতম নাম কিম কার্দাশিয়ানের। সামাজিক যোগাযোগ মাধ্যমে খোলামেলা পোশাক ও নগ্ন ছবি পোস্ট করার জন্য বেশিরভাগ সময় আলোচনায় থাকেন তিনি। এ ছাড়া ‘কিপিং আপ উইথ কার্দাশিয়ান’ অনুষ্ঠানের জন্যও বিতর্কিত কিম। শুধু তিনিই নন, তার অন্যান্য বোনেরাও আলোচনার শীর্ষে থাকেন গণমাধ্যমের। এই যেমন সম্প্রতি আবারও নিজের ‘প্রায় নগ্ন’ পোশাকের জন্য খবরের শিরোনামে এলেন কিম।

তিন সন্তানের জননী কিম লস অ্যাঞ্জেলসে অনুষ্ঠিত ‘দ্য অ্যাভালন’ নামের সৌন্দর্যমূলক অ্যাওয়ার্ড শোতে কালো রঙের একটি পোশাক পরেন। এই পোশাকে কিমকে দেখে হতবাক হয়ে পড়বেন যে কেউ। কেননা এই পোশাক পরা আর না পরার মধ্যে তেমন কোনো পার্থক্য নজরে আসেনি। আঁটসাঁট কালো পোশাকের কয়েকটি ফিতার মাধ্যমে নিজের স্তন যুগল কোনোরকমে ঢেকে রেখেছিলেন কিম।

খোলামেলা পোশাকে হলিউড তারকা কিম কার্দাশিয়ান। ছবি: সংগৃহীত

পাঠকের উদ্দেশ্যে জানিয়ে রাখা ভালো, কিমের পরনের পোশাকটি যেনতেন পোশাক নয়। কালেকশনে রাখার মতো পুরনো একটি পোশাক এটি যা ১৯৯৮ সালে ডিজাইন করেছিলেন থিয়েরি মাগলার। কিম কার্দাশিয়ান এই পোশাকের সঙ্গে খুবই অল্প মেকআপে দেখা দিয়েছেন। চুলগুলো পেছন দিকে বেঁধে রেখেছিলেন কিম, সেই সঙ্গে পায়ে ছিল হাই হিল।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে নিজের এই পোশাক পরা ছবি শেয়ার করেন স্বয়ং কিম। ক্যাপশনে ডিজাইনার ‘মাগলার’ এর নাম লিখতে ভোলেননি এই তারকা।

সূত্র: পিঙ্কভিলা

প্রিয় বিনোদন/আশরাফ