পাকিস্তান সুপার লিগে (পিএসএলে) এমন ঘটনা নতুন কিছু নয়। ফাইল ছবি

খেলা শেষে মাঠেই হাতাহাতি পিএসএলের দুই দলের

পর্দা ওঠার পর থেকেই মাঠের বাইরের নানান ঘটনায় জর্জরিত পাকিস্তান সুপার লিগের (পিএসএল) চতুর্থ আসর।

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ১২:৪৬ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ১২:৪৬
প্রকাশিত: ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ১২:৪৬ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ১২:৪৬


পাকিস্তান সুপার লিগে (পিএসএলে) এমন ঘটনা নতুন কিছু নয়। ফাইল ছবি

(প্রিয়.কম) ১৪ ফেব্রুয়ারি, বিশ্ব ভালোবাসা দিবসে পর্দা ওঠে পাকিস্তান সুপার লিগের (পিএসএল) চতুর্থ আসরের। এখন এক সপ্তাহও পেরোয়নি ফ্র্যাঞ্চাইজিভিত্তিক এই টুর্নামেন্টের। কিন্তু এরই মধ্যে মাঠের বাইরের নানান ঘটনায় জর্জরিত পিএসএলের এবারের আসর।

কাশ্মীরের পুলওয়ামায় জঙ্গি হামলায় ৪০ সৈনিকের মৃত্যুর ঘটনার জেরে পাকিস্তানের সাথে সম্পর্কিত সবকিছুকে বয়কটের ঘোষণা দিয়েছে ভারতীয়রা। বয়কটের প্রভাব পড়েছে চলমান পিএসএলের উপরও। এর মাঝেই এবার মাঠে হাতাহাতিতে জড়িয়ে পড়তে দেখা গেল দুই দলকে।

গত শনিবারের লাহোর কালান্দার্স-করাচি কিংসের ম্যাচের পর এমন ঘটনা ঘটে। লাহোর ম্যাচটি জিতে নেয় ২২ রানে। খেলা শেষে বিবাদে জড়িয়ে পড়তে দেখা যায় দুই দলের টিম ম্যানেজমেন্টকে।

করাচি কিংসের টিম ম্যানেজম্যান্টের দাবি, লাহোর কালান্দার্সের একজন কর্মকর্তা দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামের ভিআইপি বক্সে উপস্থিত ছিলেন, যিনি কিনা বাজে ভাষা ব্যবহার করেছেন। অন্যদিকে লাহোর কালান্দার্সের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে, করাচি কিংস দলের সিনিয়র ম্যানেজমেন্টের সঙ্গে দুর্ব্যবহার করেছেন।

লাহোর কালান্দার্স-করাচি কিংসের মধ্যকার ম্যাচের টস দৃশ্য। ছবি: সংগৃহীত

বিবিসি উর্দুর প্রতিবেদনে বলা হয়েছে, এই ঘটনায় পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) কাছে দুই দলই আনুষ্ঠানিক অভিযোগ দাখিল করেছে।

কাশ্মীরের পুলাওয়ামায় জঙ্গি হামলার ঘটনায় এমনিতেই উত্তেজনা বিরাজ করছে ভারত-পাকিস্তান সম্পর্কে। আর এই বিরাজমান উত্তেজনার মাঝেই খেলার মাঠেই দুই দলের টিম ম্যানেজমেন্টের বিবাদে জড়িয়ে পড়া পিএসএলকে ঘিরে তৈরি হওয়া বিতর্ককে আরও উসকে দেবে বলেই ধারণা ক্রিকেটবোদ্ধাদের।

এই ঘটনায় পাকিস্তান ক্রিকেটের সর্বোচ্চ সংস্থার সঙ্গে যোগাযোগ করা হলেও এই ব্যাপারে কোনো মন্তব্য করতে রাজি হননি পিসিবির কোন কর্মকর্তা।

প্রিয় খেলা/আশরাফ