আরসিবি বললেই চোখের সামনে ভেসে ওঠে কোহলি-এবির আক্রমণাত্মক জুটির কথা। ছবি: সংগৃহীত

কোহলি-এবির পোস্টারে দুধ ঢালা হলো কেন?

আইপিএলের দিনক্ষণ নিয়ে সিদ্ধান্ত নেবে বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই)। তবে তার আগেই বেঙ্গালুরুতে দেখা মিলল অদ্ভুত এক ঘটনার!

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:৫৯ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:৫৯
প্রকাশিত: ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:৫৯ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:৫৯


আরসিবি বললেই চোখের সামনে ভেসে ওঠে কোহলি-এবির আক্রমণাত্মক জুটির কথা। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) এখনো ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দিনক্ষণ চূড়ান্ত হয়নি। মূলত, ভারতের সাধারণ নির্বাচনের দিন ঘোষণা হওয়ার পরই আইপিএলের দিনক্ষণ নিয়ে সিদ্ধান্ত নেবে বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই)। তবে তার আগেই বেঙ্গালুরুতে দেখা মিলল অদ্ভুত এক ঘটনার!

সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর (আরসিবি) কয়েকজন সমর্থক বিরাট কোহলিএবি ডি ভিলিয়ার্সের পোস্টার দুধ দিয়ে স্নান করাচ্ছেন।

স্বাভাবিকভাবেই সমর্থকদের মনে প্রশ্ন, এখনো আইপিএল শুরুই হলো না। অথচ তার আগেই কোহলি-এবির পোস্টার সমর্থকরা দুধ দিয়ে স্নান করাচ্ছেন কেন?

মূল ঘটনা হলো গত রবিবার ছিল ডি ভিলিয়ার্সের ৩৫তম জন্মদিন। ‘মিস্টার ৩৬০ ডিগ্রি’র প্রচুর ভক্ত রয়েছে বেঙ্গালুরুতে। প্রিয় খেলোয়াড়কে শ্রদ্ধা জানাতেই ভিলিয়ার্স আর কোহলির পোস্টার দুধ দিয়ে স্নান করালেন ভক্তরা।

আরসিবি বললেই চোখের সামনে ভেসে ওঠে কোহলি-ভিলিয়ার্সের আক্রমণাত্মক জুটির ছবি। প্রোটিয়া এই ক্রিকেটারের সঙ্গে জুটি বেঁধে দুর্দান্ত সব ইনিংস উপহার দিয়েছেন বেঙ্গালুরু অধিনায়ক কোহলি। আইপিএলের ইতিহাসে এই জুটি আজীবন স্মরণীয় হয়ে থাকবেন তাদের ২২৯ রানের পার্টনারশিপের জন্য।

গুজরাট লায়ন্সের বিরুদ্ধে এই নজির গড়েন কোহলি-ভিলিয়ার্স। আইপিএলের সর্বোচ্চ পার্টনারশিপের রেকর্ডও রয়েছে তাদের ঝুলিতেই। সবমিলিয়ে বেঙ্গালুরু শহরের ক্রিকেটপ্রেমী সমর্থকদের মনে বাইশগজের ‘সুপারম্যান-ব্যাটম্যানের’ জন্য আলাদা একটা জায়গা রয়েছে।

তাই তো প্রিয় তারকার জন্মদিনটা একটু অন্যভাবেই উদযাপন করলেন আরসিবিব ভক্তরা। আর তার ভিডিও প্রকাশ পেতেই ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়।

এ নিয়ে দ্বাদশ সংস্করণে পা দেবে আইপিএল। কিন্তু কোহলি-এবির দল এখন পর্যন্ত আইপিএলের শিরোপা ছুঁয়ে দেখতে পারেনি।

প্রিয় খেলা/আশরাফ