আর্জেন্টাইন ফুটবলার ইকার্দির স্ত্রী উয়ান্ডা। ছবি: সংগৃহীত

সংসার ভাঙছে ইকার্দির, মধুর স্মৃতি পুড়িয়ে দিলেন স্ত্রী

২০১৪ সালে ইকার্দির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন একইসঙ্গে ফুটবল এজেন্ট, শো গার্ল ও টিভি উপস্থাপনার কাজ করা উয়ান্ডা।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:২৯ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:৩৬
প্রকাশিত: ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:২৯ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:৩৬


আর্জেন্টাইন ফুটবলার ইকার্দির স্ত্রী উয়ান্ডা। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) স্ত্রী উয়ান্ডা ইকার্দির সঙ্গে মধুর সম্পর্ক আর্জেন্টাইন ফুটবল তারকা মাউরো ইকার্দির। এর বাইরেও স্ত্রীর সঙ্গে পেশাদার সম্পর্ক আছে ইকার্দির। ইন্টার মিলান স্ট্রাইকারের এজেন্ট হিসেবে কাজ করেন উয়ান্ডা। সব মিলিয়ে মধুর সংসারই বলা যায়। কিন্তু হঠাৎই তাদের বিবাহ বিচ্ছেদের খবর ছড়িয়ে পড়েছে।

তাদের বিবাহ বিচ্ছেদের গুঞ্জন ছড়ানোর মূলে উয়ান্ডা। নিজেদের ভালোবাসার একটি ছবি পুড়িয়ে ফেলেছেন তিনি। হার্ট শেপের একটি ছবি পুড়িয়ে, সেটার ভিডিও করে সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন উয়ান্ডা।

পুড়ছে ইকার্দি-উয়ান্ডার মধুর স্মৃতি। ছবি: সংগৃহীত

মধুর স্মৃতি পোড়ানোর ভিডিওটি ৪.৭ মিলিয়ন ফলোয়ারের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে পোস্ট করেছেন উয়ান্ডা। এই ভিডিও পোস্ট করার পর ইকার্দি-উয়ান্ডার সংসার ভাঙার গুঞ্জন জোরেসোরে ডালপালা মেলেছে। ভিডিওতে দেখা যায়, হার্ট শেপের ছবিটি আগুনে পুড়ছে। এমন ঘটনার পর ধরে নেওয়া হচ্ছে, ইকার্দি-উয়ান্ডার সংসার ভেঙে গেছে।

কিন্তু রহস্যজনক ব্যাপার হচ্ছে, এই ভিডিও পোস্ট করার ২৪ ঘণ্টা আগেও ইকার্দি-উয়ান্ডাকে একসঙ্গে দেখা গেছে। এ ছাড়া ইন্টার মিলানে ইকার্দির অধিনায়কত্ব হারানোর বিষয় নিয়ে একটি টিভি শোতে বলতে গিয়ে কান্নায় ভেঙে পড়তেও দেখা যায় উয়ান্ডাকে।

স্ত্রী উয়ান্ডার সঙ্গে ইকার্দি। ছবি: সংগৃহীত

টিকি টাকা নামের সেই টিভি শোতে উয়ান্ডা বলেন, ‘ইকার্দির হাত থেকে আর্মব্যান্ড খুলে নেওয়াটা ছিল ওর পা কেটে ফেলার মতো। ও ইন্টারের জার্সিতে গর্ববোধ করে। কখনো অর্থ নিয়ে ভাবেনি। আমাদের পরিকল্পনা ইন্টারেই থাকার। কিন্তু কিছু সিদ্ধান্ত আমাদের হাতে থাকে না।’

আগের সংসারের তিন ছেলেকে নিয়ে ২০১৪ সালে ইন্টার মিলান তারকা ইকার্দির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন একইসঙ্গে ফুটবল এজেন্ট, শো গার্ল ও টিভি উপস্থাপনার কাজ করা উয়ান্ডা। ইকার্দির সংসারে দুটি কন্যা সন্তান রয়েছে উয়ান্ডার।

প্রিয় খেলা/শান্ত মাহমুদ

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...