ইচ্ছাকৃতভাবে ভিডিও না করলেও সতীর্থর কাছে দুঃখ প্রকাশ করেছেন পগবা। ছবি: সংগৃহীত

পগবার ভিডিওতে অন্তর্বাস পরা সতীর্থ, অতঃপর অনুশোচনা

ফুটবল নিয়ে ড্রেসিং রুমে খুনসুটি করছিলেন পগবা ও লুকাকু। তারা যখন থেমে যাবেন, ঠিক তখনই ঘটে বিব্রতকর এই ঘটনা।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ২২:৩৮ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ২২:৩৮
প্রকাশিত: ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ২২:৩৮ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ২২:৩৮


ইচ্ছাকৃতভাবে ভিডিও না করলেও সতীর্থর কাছে দুঃখ প্রকাশ করেছেন পগবা। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) ম্যানচেস্টার ইউনাইটেডের ড্রেসিং রুমে ফুটবল নিয়ে কসরত করে যাচ্ছিলেন পল পগবা। কিছুক্ষণ পর তার সঙ্গে যোগ দেন রোমেলু লুকাকু। কিছুক্ষণ খুনসুটি করতে দেখা যায় তাদের। তারা যখন থেমে যাবেন, ঠিক তখনই ঘটে বিব্রতকর ঘটনা। টাওয়াল হাতে সামনে চলে আসেন অর্ধনগ্ন এরিক বেইলি। যেটা ভিডিওতে ধরা পড়ে যায়।

অন্তর্বাস পরে থাকা আইভরি কোস্টের এই ডিফেন্ডার ব্যাপারটি ভুলে যেতে চাইলেও সেটার উপায় রাখেননি সতীর্থ পগবা। সামাজিক যোগাযোগমাধ্যমে ভিডিওটি শেয়ার করেছেন ম্যানইউর ফরাসি এই মিডফিল্ডার। ব্যক্তিগত ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে বেইলিকে ট্যাগ করে ক্যাপশনে পগবা লিখেছেন, ‘তুমি বনাম কে?’

ভিডিওটি দেখতে এই লিংকে ক্লিক করুন

এতটুকুতেই অবশ্য থামেননি ফ্রান্সের হয়ে ২০১৮ বিশ্বকাপ জেতা পগবা। এই পোস্টেই বেইলির কাছে দুঃখ প্রকাশ করেছেন চেলসির বিপক্ষে স্পটলাইট নিজের দিকে ঘুরিয়ে নেওয়া রেড ডেভিলদের মাঝমাঠের এই মধ্যমণি। নিচের অংশে লিখেছেন, ‘সরি ব্রো।’

এভাবেই ভিডিওতে ধরা পড়েন বেইলি। ছবি: সংগৃহীত

এফএ কাপে চেলসিকে হারিয়ে ফুরফুরে মেজাজেই আছেন পগবা। এমন মেজাজে থাকার কারণও আছে। দুটি গোলেই তার অবদান ছিল। ৪৫ মিনিটে ম্যান ইউর হয়ে দ্বিতীয় গোলটি করেন পগবা। এরআগে ৩১ মিনিটে আন্দ্রে হেরেরার দেওয়া গোলটিও অ্যাসিস্ট করেন ২৫ বছর বয়সী এই মিডফিল্ডার।

চেলসিকে হারিয়ে এফএ কাপের কোয়ার্টার ফাইনালে উঠে গেলেও ইংলিশ প্রিমিয়ার লিগে খুব একটা ভালো সময় যাচ্ছে না ম্যান ইউর। শিরোপার আশা নেই বললেই চলে রেড ডেভিলদের। ২৬ ম্যাচে ৫১ পয়েন্ট নিয়ে তালিকার চার নম্বরে আছে তারা। শীর্ষ দল ম্যানচেস্টার সিটির চেয়ে ১৪ পয়েন্ট পিছিয়ে আছে তারা। তাদের এখন একটাই লক্ষ্য, ইপিএল দিয়ে যেন চ্যাম্পিয়ন্স লিগ নিশ্চিত হয়।

প্রিয় খেলা/শান্ত মাহমুদ

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...