কপিল শর্মার শোতে ফিরছেন সুনীল গ্রোভার। ছবি: সংগৃহীত

কপিলের শোতে আবার চমক, ফিরছেন সুনীল গ্রোভার

কপিল শর্মার প্রাক্তন সহকর্মী সুনীল গ্রোভারকে ‘দ্য কপিল শর্মা শো’তে ফের দেখা যাবে বলে জানিয়েছে ভারতীয় গণমাধ্যম।

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ২১ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:০২ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:০২
প্রকাশিত: ২১ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:০২ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:০২


কপিল শর্মার শোতে ফিরছেন সুনীল গ্রোভার। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) এক বছর বন্ধ ছিল কপিল শর্মার জনপ্রিয় কমেডি শো। সৌজন্যে ছিলেন এই শোয়ের আরেক তারকা সুনীল গ্রোভার। সম্পর্কের অবনতির কারণে শো ছেড়ে চলে যান সুনীল, আলি আসগরসহ একাধিক তারকা। এই জেরে শোটিও এক বছরের জন্য বন্ধ হয়ে যায়, তবে গত জানুয়ারিতে আবারও নতুন করে শুরু হয় ‘দ্য কপিল শর্মা শো’। শোয়ের জনপ্রিয়তা যখন তুঙ্গে, তখনই ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদনে জানানো হয়, কপিল শর্মার প্রাক্তন সহকর্মী সুনীল গ্রোভারকে ‘দ্য কপিল শর্মা শো’তে ফের দেখা যাবে।

ডিএনএ, টাইমস নাও, ইন্ডিয়া টুডের মতো গণমাধ্যম জানিয়েছে, সুনীলকে আগের ভূমিকায় দেখা যাবে না। সালমান খানের ‘ভারত’ সিনেমায় অভিনয় করছেন সুনীল। কপিল শর্মা শোয়ের সহ-প্রযোজক সালমান খান। সেই সিনেমার প্রচার উপলক্ষে তিনি সালমান খানের সঙ্গে হাজির হবেন।

 কপিলের শোতে দেখা যাবে সুনীল গ্রোভারকে। ছবি: সংগৃহীত

ডিসেম্বর মাসে যখন ‘দ্য কপিল শর্মা শো’-এর নতুন ঘোষণা আসে, সেখানে সুনীলের নাম ছিল না। স্টার প্লাস চ্যানেলে সুনীল ‘কানপুর ওয়ালে খুরানা’ নামে একটি কমেডি শো নিয়ে আসেন। সেখানে কপিলের প্রাক্তন সহকর্মী আলি আসগার, উপাসনা সিং ও সুগন্ধা মিশ্র ছিলেন। সম্প্রতি সেই শো শেষ হয়েছে।

কপিলের নতুন শোতে না থাকা প্রসঙ্গে সুনীল গ্রোভার বলেন, ‘কপিলের শো করতে গেলে আমার তারিখ নিয়ে সমস্যা হতো, কারণ আমি সালমান স্যারের সঙ্গে একটি সিনেমার কাজ করছিলাম। কিন্তু স্টার প্লাসের সঙ্গে শো করতে গিয়ে তারিখ নিয়ে সমস্যা হয়নি।’

গত সপ্তাহে ‘দ্য কপিল শর্মা শো’ ট্রেন্ডিং তালিকায় এসেছিল নভোজিত সিং সিধুর মন্তব্যের জন্য। পুলওয়ামা জঙ্গি হামলা নিয়ে তার মন্তব্যকে ঘিরে বিতর্ক সৃষ্টি হয়। সেই কারণে সিধুকে সরিয়ে তার জায়গায় অর্চনা পুরান সিংকে আনা হয়েছে।

সূত্র: এনডিটিভি

প্রিয় বিনোদন/রিমন

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...