ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ফাইল ছবি

চকবাজারে অগ্নিকাণ্ডের ঘটনায় মমতার শোক

মমতা বলেন, বাংলাদেশে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় আমরা খুবই মর্মাহত। নিহতদের পরিবারকে সমবেদনা জানাই। আহতদের দ্রুত আরোগ্য কামনা করছি।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ২১ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:৫৯ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:৫৯
প্রকাশিত: ২১ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:৫৯ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:৫৯


ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ফাইল ছবি

(প্রিয়.কম) রাজধানীর পুরান ঢাকার চকবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

২১ ফেব্রুয়ারি, বৃহস্পতিবার এক টুইটবার্তায় মমতা বলেন, বাংলাদেশে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় আমরা খুবই মর্মাহত। নিহতদের পরিবারকে সমবেদনা জানাই। আহতদের দ্রুত আরোগ্য কামনা করছি।

চকবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে হতাহতের ঘটনায় রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা, জাতীয় সংসদের স্পিকার ড শিরীন শারমিন চৌধুরী, বিরোধীদলীয় উপনেতা হুসেইন মুহম্মদ এরশাদ, বিকল্প ধারার চেয়ারম্যান ডা এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, আইনমন্ত্রী আনিসুল হক  গভীর শোক ও দুঃখ প্রকাশ করে সমবেদনা জানিয়েছেন।

এদিকে সরকার অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের ক্ষতিপূরণ দেবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এবং শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মুন্নুজান সুফিয়ান

রাজধানীর চকবাজার এলাকার নন্দকুমার দত্ত সড়কের চুড়িহাট্টা শাহী মসজিদের পেছনের একটি ভবনে বুধবার রাত পৌনে ১১টার দিকে আগুন লাগে। ফায়ার সার্ভিসের ৩৭টি ইউনিট একযোগে কাজ করে রাত সোয়া ৩টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

এ ভয়াবহ অগ্নিকাণ্ডে এ পর্যন্ত ৭০ জনের মৃত্যু হয়েছে। এই সংখ্যা আরও বাড়তে পারে বলে ধারণা করছেন ফায়ার সার্ভিসের কর্মকর্তারা।

প্রিয় সংবাদ/রিমন

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...