স্ত্রী প্রতিমা সিংয়ের সঙ্গে ভারতীয় পেসার ইশান্ত শর্মা। ছবি: সংগৃহীত

আইপিএলের টিকেট নিয়ে নাজেহাল ভারতীয় ক্রিকেটারের স্ত্রী

তালিকা থেকে বাদ যাননি ভারতীয় ক্রিকেটারদের স্ত্রীরা।

মুশাহিদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ২১ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:৪১ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:৪১
প্রকাশিত: ২১ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:৪১ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:৪১


স্ত্রী প্রতিমা সিংয়ের সঙ্গে ভারতীয় পেসার ইশান্ত শর্মা। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) ইতোমধ্যেই ঘোষণা করা হয়েছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দ্বাদশ আসরের সূচি। টুর্নামেন্টের এবারের আসরের উদ্বোধনী ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর মুখোমুখি হবে চেন্নাই সুপার কিংস। আইপিএলের সূচি ঘোষণা হতেই টিকেট সংগ্রহ করতে ব্যস্ত হয়ে পড়েছেন ভক্ত-সমর্থক ও ক্রিকেটপ্রেমীরা। তাই এখন থেকেই টিকেটের জন্য আবদার শুনতে হচ্ছে ভারতীয় ক্রিকেটারদের।

এই তালিকা থেকে বাদ যাননি ক্রিকেটারদের স্ত্রীরা। ভক্ত-সমর্থকদের এমন আবদারে রীতিমতো বিরক্ত ইশান্ত শর্মার স্ত্রী ও বাসকেট বল তারকা প্রতিমা সিং। সামাজিক যোগাযোগাযোগমাধ্যমে এক পোস্টের মাধ্যমে বিরক্তি প্রকাশ করেছেন ভারতের এই পেসারের স্ত্রী।

সম্প্রতি ব্যক্তিগত ইনস্টগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি স্ক্রিনশট পোস্ট করেন প্রতিমা সিং। সেখানে দেখা যায়, এক ভক্ত আইপিএলের টিকেট পাওয়া যাবে কি না, জানতে চেয়ে তাকে খুদেবার্তা পাঠিয়েছেন। ওই ভক্ত জিজ্ঞেস করেন, ‘ম্যাচের টিকেট কি পাওয়া যাবে ম্য়াডাম?’ জবাবে ইশান্ত শর্মার স্ত্রী লেখেন, ‘পেটিএম-এ পেয়ে যাবেন!’

পোস্টের ক্যাপশনে ইশান্ত-পত্নী লেখেন, ‘পুরো বিশ্বের কাছে এটা আনন্দের সংবাদ। আইপিএল আসছে এটা আনন্দের অনুভূতি। তবে ক্রিকেটার এবং তার স্ত্রীদের কাছে বিষয়টি রীতিমতো ভয়ের কারণ। সবাই টিকেটের জন্য ফোন করবে, টিকেট চাইবে। টিকেট...টিকেট...টিকেট!’

ফর্মহীনতার কারণে আইপিএলের সর্বশেষ মৌসুমে ইশান্ত শর্মার প্রতি আগ্রহ দেখায়নি কোনো ফ্র্যাঞ্চাইজি। তাতে শেষ পর্যন্ত অবিক্রীত থেকে যান দিল্লির এই পেসার। এমনকি ভিত্তি মূল্য ৭৫ লাখ রুপিতে নামিয়ে এনেও কোনো দল পাননি তিনি।

সম্প্রতি টেস্টে দুর্দান্ত পারফরম্যান্সের সুবাদে আইপিএলের দ্বাদশ আসরের নিলামের আগে আলোচনায় ছিলেন ইশান্ত। এমনকি ডানহাতি এই পেসারকে নিয়ে দিল্লি ক্যাপিটালস ও রাজস্থান রয়্যালসের মধ্যে টানাটানি লেগে যায়। শেষ পর্যন্ত এক কোটি রুপিতে তাকে দলে ভেড়ায় দিল্লি। কিন্তু আইপিএল শুরুর আগেই টিকেটের আবদারে অতিষ্ঠ হয়ে আলোচনায় উঠে এসেছেন ইশান্ত শর্মার স্ত্রী।

প্রিয় খেলা/আজাদ চৌধুরী

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...