নীতি মোহান-নিহার পান্ডের বিয়েতে ফিরলো কোহলি-আনুশকার বিয়ের স্মৃতি। ছবি: সংগৃহীত

তবে কি কোহলি-আনুশকাকে নকল করলেন নীতি-নিহার?

এই জুটির বিয়ের ছবিগুলো মনে করিয়ে দিল কোহলি-আনুশকাকে।

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ২২ ফেব্রুয়ারি ২০১৯, ১২:৫৬ আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০১৯, ১২:৫৬
প্রকাশিত: ২২ ফেব্রুয়ারি ২০১৯, ১২:৫৬ আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০১৯, ১২:৫৬


নীতি মোহান-নিহার পান্ডের বিয়েতে ফিরলো কোহলি-আনুশকার বিয়ের স্মৃতি। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) দীর্ঘ চার বছর প্রেম করার পর ২০১৭ সালের ডিসেম্বরে বিয়ের পিঁড়িতে বসেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। দীর্ঘদিন ধরেই তাদের বিয়ের খুটিনাটির খবরে তোলপাড় ছিল আন্তর্জাতিক সংবাদমাধ্যমে। ইতোমধ্যে কোহলি-আনুশকার সেই বিয়ের এক বছর পেরিয়ে গেছে।

এর মাঝে বিয়ে করেছেন সোনম কাপুর, নেহা ধুপিয়া, প্রিয়াঙ্কা চোপড়া ও দীপিকা পাড়ুকোন-হিমেশ রেশমিয়াদের মতো তারকারা। নতুন বছরেও বলিউডের অনেকের বিয়ের ফুল ফুটেছে। গত ১৫ ফেব্রুয়ারি, তারকা সংগীত শিল্পী নীতি মোহানের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন বলিউড অভিনেতা নিহার পান্ডে।

বিয়ের সাজে নীতি মোহান-নিহার পান্ডে। ছবি: সংগৃহীত

জৌলুসের দিক থেকে বলিউড অভিনেত্রী ও অন্যান্য তারকাদের টেক্কা দিতে না পারলেও ঠিকই তাক লাগিয়ে দিয়েছেন এই জুটি। এই জুটির বিয়ের ছবিগুলো মনে করিয়ে দিল যেন কোহলি-আনুশকাকে।

আর মনে হবেই বা না কেন? বিয়ের অনুষ্ঠানে নীতির সাজ ও পোশাক দেখে যে কারোরই মনে হবে, কোহলিপত্নীকে বুঝি নকলই করেছেন নীতি! বিয়েতে নীতি যে হালকা গোলাপি রংয়ের মাঝে সিলভারের কারুকাজ করা লেহেঙ্গা পরেছিলেন, সেই একই রকমের লেহেঙ্গাতে দেখা গিয়েছিল আনুশকাকেও, তার বিয়ের অনুষ্ঠানে।

নীতির লেহেঙ্গার রং, এমনকি ডিজাইনও মিলে যায় আনুশকার সঙ্গে। ছবি: সংগৃহীত

এ তো গেল লেহেঙ্গার কথা, আনুশকার সঙ্গে সাজসজ্জাতেও মিল রয়েছে নীতির। দুজনের টিকলিও একই রকমের। শুধু তাই নয়, কোহলির মতো নিহারের চূড়িদার পাজামার ডিজাইনেও রয়েছে অনেক সাদৃশ্য। একই রঙ, একই রকমের ডিজাইন! এতো মিল দেখে ভারতীয়দের তাই মন্তব্য, কোহলি-আনুশকাকে নকল করেছেন নীতি-নিহার দম্পতি!

প্রিয় বিনোদন/রুহুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...