কারিনা কাপুর খান। ছবি: সংগৃহীত

নিজের সন্তানকেই প্রতিদ্বন্দ্বী মনে করেন কারিনা!

অনুষ্ঠানের র‍্যাপিড ফায়ার রাউন্ডে করণ কারিনাকে প্রশ্ন করেন, তার সবচেয়ে বড় প্রতিদ্বন্দ্বী কে, দীপিকা না আলিয়া? কিন্তু করণসহ দর্শকদের অবাক করে তাদের কারোর নাম নেননি বেবো।

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ২৫ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:৫৮ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:৫৮
প্রকাশিত: ২৫ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:৫৮ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:৫৮


কারিনা কাপুর খান। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) তারকা পরিবার থেকে উঠে এলেও নিজের যোগ্যতা গুণে সেরা অভিনেত্রীদের একজন হয়েছেন কারিনা কাপুর খান। প্রেম করে বিয়েও করেছেন আরেক অভিনেতা সাইফ আলি খানকে। তাদের ঘর আলো করে জন্ম নিয়েছে পুত্র সন্তান তৈমুর। তবে এতে করেও তার তারকাখ্যাতিতে ভাটা পড়েনি।

এই প্রজন্মের নায়িকাদের রূপ যেন ফিকে হয়ে যায় কারিনার সৌন্দর্যে। কিন্তু তবুও নিজেকে বলিউডে নিরাপদ মনে করেন না এই নায়িকা। জানালেন, নিজের সন্তানের কাছেই হার মানে তার তারকাখ্যাতি!

নিজের পুত্র তৈমুরকে প্রতিদ্বন্দ্বী ভাবেন কারিনা কাপুর খান। ছবি: সংগৃহীত

সম্প্রতি করণ জোহরের চ্য়াট শো ‘কফি উইথ করণ’-এ হাজির হয়েছিলেন কারিনা কাপুর খান এবং প্রিয়াঙ্কা চোপড়া। অনুষ্ঠানের র‍্যাপিড ফায়ার রাউন্ডে করণ কারিনাকে প্রশ্ন করেন, তার সবচেয়ে বড় প্রতিদ্বন্দ্বী কে, দীপিকা না আলিয়া? কিন্তু করণসহ দর্শকদের অবাক করে তাদের কারোর নাম নেননি বেবো। বরং উত্তর শুনলে অবাকই হতে হবে। কারিনার মতে, তার সবচেয়ে বড় প্রতিদ্বন্দ্বী নিজের ছেলে তৈমুর!

২০১৬ সালের ডিসেম্বরে জন্ম হলেও এই সামান্য বয়সেই তারকা বনে গেছে তৈমুর আলি খান। কারিনা কিংবা সাইফের সঙ্গে তৈমুর থাকলে সাংবাদিকদের ক্যামেরার ফোকাস থাকে তৈমুরের ওপর। জন্মের পর থেকেই লাইমলাইটে এই খুদে তারকা। বাড়ি থেকে বেরোনো মাত্রই খবরের পাতায় উঠে আসে ছোট্ট তৈমুর। তবে কি ছেলের জনপ্রিয়তায় হিংসা হচ্ছে কারিনার? না হলে বলিউডের শিল্পীদের নাম না নিয়ে নিজের ছেলের নাম বলে বসলেন! যদিও এ ব্যাপারে আর কোনো মন্তব্য করেননি বেবো।

সূত্র: টাইমস নাউ

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী