তৈমুরের আদলে তৈরি হয়েছে পুতুল। ছবি: সংগৃহীত

তৈমুরের পুতুল ‘ভৌতিক’, বললেন কারিনা

এবার খুদে নবাবের জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে বাজারে এলো তৈমুরসদৃশ পুতুল, যা দেখে মোটেও খুশি হতে পারেননি কারিনা।

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারি ২০১৯, ২০:৫৮ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০১৯, ২০:৫৮
প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারি ২০১৯, ২০:৫৮ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০১৯, ২০:৫৮


তৈমুরের আদলে তৈরি হয়েছে পুতুল। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) গর্ভে সন্তান রেখে পুরো ৯টি মাস কাজ করে সবাইকে তাক লাগয়ে দিয়েছিলেন কারিনা কাপুর খান। সেই শিশুটি যে তারকাখ্যাতি পেয়ে বড় হবে, সেটি সবার ধারণাতেই ছিল। কিন্তু ছোট্ট তৈমুর যে জন্মের পর এতটা জনপ্রিয়তা পাবে, সেটি হয়তো ভাবতে পারেননি স্বয়ং কারিনা এবং সাইফ আলি খান। এবার খুদে নবাবের জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে বাজারে এলো তৈমুরসদৃশ পুতুল, যা দেখে মোটেও খুশি হতে পারেননি কারিনা।

কেরালার একটি খেলনার দোকানে তৈমুরের আদলে তৈরি পুতুলের সন্ধান পাওয়া গেছে। প্রযোজক অশ্বিনী ইয়ার্দি সেই তৈমুর-পুতুলের ছবি টুইটারে পোস্ট করেছেন, যা দেখে চমকে গেছেন অনেকেই। কারণ আসল তৈমুরের সঙ্গে পুতুল-তৈমুরের যা মিল, তা দেখে অবাক হওয়ারই কথা। এই পুতুলকে সাদা কুর্তা ও নীল পাজামা পরানো হয়েছে। তার গায়ে রয়েছে নীল রঙের জ্যাকেট। প্যাকেটের ওপর লেখাও রয়েছে ‘তৈমুর’।

তৈমুরের আদলে তৈরি পুতুল নিয়ে তৈমুরের দাদি শর্মিলা ঠাকুর অসন্তোষ প্রকাশ করেছিলেন। তৈমুরের পুতুল নিয়ে ইতিবাচক কিংবা নেতিবাচক—কোনো প্রতিক্রিয়াই দেয়নি পতৌদি পরিবার। কিন্তু এবার একটি মন্তব্য করে শিরোনাম তৈরি করলেন তৈমুরের মা কারিনা কাপুর।

সম্প্রতি জনপ্রিয় টিভি শো ‘কফি উইথ করণ’-এ করণ জোহরের এক প্রশ্নের উত্তরে কারিনা তার মনোভাব ব্যক্ত করলেন তৈমুর-পুতুল নিয়ে। করণ তৈমুরের আদলে তৈরি পুতুল নিয়ে কারিনার কাছে প্রশ্ন রাখলে তিনি জানান, তৈমুর-পুতুলকে মোটেই আসল তৈমুরের মতো মনে হয়নি। নীল চোখ, এলোমেলো চুলের এই পুতুল কেমন যেন ভৌতিক। তৈমুর আলি খানের চাইতে পুতুলটির অনেক বেশি মিল হলিউড হরর মুভি সিরিজ ‘চাইল্ডস প্লে’র ভৌতিক পুতুল ‘চাকি’র।

এর আগে সারা আলি খানের কোলে একটি তৈমুর পুতুল বসিয়ে মজাও করা হয়েছিল অন্য একটি রিয়েলিটি শোয়ে। এ ছাড়া তৈমুরের পুতুল নিয়ে প্রতিক্রিয়ায় সাইফ বলেছিলেন, ‘আমি খুশি যে মানুষ এর থেকে লাভবান হচ্ছে। আমি শুধু ঈশ্বরের কাছে প্রার্থনা করি তৈমুর যেন নিরাপদে এবং আনন্দে থাকে।’

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী