কারিনা কাপুর খান। ছবি: সংগৃহীত

‘গুড নিউজ’ দিলেন কারিনা!

সম্প্রতি ক্যাজুয়াল ট্র্যাক প্যান্ট আর টি-শার্টে কারিনার একটি ছবি ভাইরাল হয়েছে ৷ তবে কি সত্য়িই ‘গুড নিউজ’ দিচ্ছেন বেবো?

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারি ২০১৯, ২২:৩৮ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০১৯, ২২:৩৯
প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারি ২০১৯, ২২:৩৮ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০১৯, ২২:৩৯


কারিনা কাপুর খান। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) ২০১৬ সালে প্রথম বারের মতো মাতৃত্বের স্বাদ নেন কারিনা কাপুর খান। সাইফ আলি খানের সঙ্গে দাম্পত্যে তার সংসার আলো করে জন্ম নেয় তৈমুর আলি খান। সেই খুদে নবাবের বয়স মাত্র দুই বছর পার হলো। এর মধ্যে আবার নাকি অন্তঃসত্ত্বা কারিনা। এমন ছবিই সামনে এসেছে, যেখানে কারিনা তার বেবি বাম্প দেখিয়ে হেঁটে যাচ্ছেন রাস্তা দিয়ে।

সম্প্রতি ক্যাজুয়াল ট্র্যাক প্যান্ট আর টি-শার্টে কারিনার একটি ছবি ভাইরাল হয়েছে ৷ তবে কি সত্যিই ‘গুড নিউজ’ দিচ্ছেন বেবো? হ্য়াঁ, কারিনা মা হতে চলেছেন ঠিকই, তবে সেটা সিনেমায়।

কারিনা কাপুর খান। ছবি: সংগৃহীত

অক্ষয় কুমার ও কারিনা কাপুর খানের নতুন সিনেমা ‘গুড নিউজ’-এ একজন অন্তঃসত্ত্বা নারীর চরিত্রে দেখা যাবে নায়িকাকে। সেই কারণেই কারিনা এই নতুন লুকে দেখা দিয়েছেন।

আসন্ন সিনেমাটি পরিচালনা করছেন রাজ মেহতা। কারিনা ও অক্ষয় ছাড়াও দিলজিৎ দোসাঞ্জ ও কিয়ারা আদবানিকেও গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে। ৬ সেপ্টেম্বর মুক্তি পাবে ‘গুড নিউজ’। ২০০৯ সালে ‘কমবখত ইশক’ সিনেমায় একসঙ্গে জুটি বেঁধেছিলেন কারিনা ও অক্ষয়। তারপরে ১০ বছর পর ‘গুড নিউজ’-এ আবার একসঙ্গে দেখা যাবে তাদের।

সূত্র: মিড ডে

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী