মা আয়েশা সিদ্দিকার কোলে তামিম-পুত্র আরহাম ইকবাল খান। ছবি: সংগৃহীত

‘আমি বাসায় থাকতে চাই, মাকে আদর করব’

দূরে হলেও বাবার খেলা দেখা মিস করছে না তামিম-পুত্র আরহাম ইকবাল খান। টিভির সামনেই সময় কাটছে তার।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ০৩ মার্চ ২০১৯, ১৮:১৬ আপডেট: ০৩ মার্চ ২০১৯, ১৮:২১
প্রকাশিত: ০৩ মার্চ ২০১৯, ১৮:১৬ আপডেট: ০৩ মার্চ ২০১৯, ১৮:২১


মা আয়েশা সিদ্দিকার কোলে তামিম-পুত্র আরহাম ইকবাল খান। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) বাবা তামিম ইকবাল আছেন নিউজিল্যান্ডে। বাংলাদেশ দলের রানচাকা ঘোরানোর সবচেয়ে বড় দায়িত্ব তার ওপরই। এক ইনিংস ও ৫২ রানে হেরে যাওয়া প্রথম টেস্টের দুই ইনিংসেই সেই কাজ করে দেখিয়েছেন তামিম। প্রথম ইনিংসে ১২৬ রানের ইনিংস খেলার পর দ্বিতীয় ইনিংসে করেছেন ৭৪ রান। দূরে হলেও বাবার খেলা দেখা মিস করছে না তামিম-পুত্র আরহাম ইকবাল খান। টিভির সামনেই সময় কাটছে তার।

তামিম ক্রিকেট নিয়ে সারা বছর ব্যস্ত থাকায় মা আয়েশা সিদ্দিকা ইকবালের সঙ্গেই বেশিরভাগ সময় কাটে কদিন আগেই তিন বছর পূর্ণ করা আরহামের। এই সুবাদে মা-ছেলের মধ্যে দারুণ সম্পর্ক গড়ে উঠেছে। দুজনের খুনসুটির বিভিন্ন মুহূর্ত প্রায়ই সামাজিক যোগাযোগমাধ্যমে দেখা যায়।

নিজেদের ভালোবাসার মুহূর্তগুলো নিয়মিতভাবে সবার সঙ্গে শেয়ার করেন তামিম-পত্নী। এমনই একটি ভালোবাসার মুহূর্তের কথা সবাইকে জানিয়েছেন আয়েশা। আরহামের সঙ্গে নিজের কথপকথন ফেসবুকে পোস্ট দিয়েছেন তিনি। যেখানে বাইরে না গিয়ে বাসায় থেকে মাকে আদর করার কথা বলেছে ছোট্ট আরহাম।

একটি পোস্টে আয়েশা লিখেছেন,

‘আমি: আরহাম যাও, বাইরে যাও।

আরহাম: না মা, আমি যেতে চাই নাই। আমি বাসায় থাকতে চাই।

আমি: বাসায় থেকে কী করবা?

আরহাম: আমি মাকে আদর করব।’

তামিম-আয়েশার চার হাত এক হয়েছে বছর চারেক আগে। ২০১৩ সালের ২২ জুন বান্ধবী আয়েশা সিদ্দিকার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন দেশসেরা ওপেনার তামিম ইকবাল। বিয়ের তিন বছরের মাথায় এই দম্পতির ঘর আলো করে জন্ম নেয় ছেলে আরহাম ইকবাল খান। তবে আরহামের জন্ম ২৮ ফেব্রুয়ারি হলেও এবার দুদিন আগেই, অর্থাৎ ২৬ ফেব্রুয়ারি ছেলের জন্মদিন পালন করেছেন আয়েশা।

প্রিয় খেলা/শান্ত মাহমুদ

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...