স্যামসাংয়ের ফোরকে রিয়েল ইউএইচডি টিভি উন্মোচন অনুষ্ঠানে স্যামসাং বাংলাদেশের কর্মকর্তারা

টিভি দেখার অভিজ্ঞতায় যুগান্তকারী পরিবর্তন আনবে স্যামসাং রিয়েল ফোরকে ইউএইচডি টিভি

স্যামসাংয়ের ইউএইচডির ট্রু ফোরকে রেজুলেশন তৈরি করে আসল ফোরকে ইমেজ এবং দেয় অবিশ্বাস্য স্বচ্ছ ও পরিষ্কার পিকচার, যা উজ্জ্বল কিংবা অন্ধকার দৃশ্য অত্যন্ত নিখুঁতভাবে দেখতে সাহায্য করে।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ০৫ মার্চ ২০১৯, ১৭:২০ আপডেট: ০৫ মার্চ ২০১৯, ১৭:২০
প্রকাশিত: ০৫ মার্চ ২০১৯, ১৭:২০ আপডেট: ০৫ মার্চ ২০১৯, ১৭:২০


স্যামসাংয়ের ফোরকে রিয়েল ইউএইচডি টিভি উন্মোচন অনুষ্ঠানে স্যামসাং বাংলাদেশের কর্মকর্তারা

নতুন মডেলের ফোরকে রিয়েল ইউএইচডি টিভি উন্মোচন করেছে শীর্ষস্থানীয় হোম এন্টারটেইনমেন্ট পণ্য নির্মাতা প্রতিষ্ঠান স্যামসাং ইলেক্ট্রনিক্স বাংলাদেশ। ইউএইচডি কন্টেন্ট ও টিভি দেখার অভিজ্ঞতাকে অনন্য উচ্চতায় নিয়ে যেতে সক্ষম এ টিভিগুলো।

৪ মার্চ, সোমবার স্যামসাং ইলেক্ট্রনিক্স বাংলাদেশ নতুন মডেলের এ টিভি উন্মোচন করে।

ইতোমধ্যে বিশ্বব্যাপী ফোরকে রিয়েল ইউএইচডি টিভি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। বিশ্বব্যাপী সিনেমা নির্মাতা ও ষ্ট্রিমিং সেবা প্রদানকারীরা এখন তাদের কন্টেন্টগুলো ইউএইচডি মান নিশ্চিত করে তৈরি করছে। অতএব প্রতিনিয়ত উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পাচ্ছে ইউএইচডি কন্টেন্ট।

স্যামসাংয়ের রিয়েল ফোরকে ইউএইচডি ৭৪৭০ সিরিজের প্রতিটি টিভির বিশেষ ফিচারের মধ্যে রয়েছে ভিভিড কালারের সমন্বয়ে ফোরকে মানের স্বচ্ছ ইমেজ; দৃষ্টিনন্দন স্লিম ডিজাইন যা নিশ্চিত করে বিস্তৃত ভিউইং অভিজ্ঞতা এবং পছন্দের কন্টেন্ট পরিচালনার জন্যে স্মার্ট টিভির ফাংশন সাজানো হয়েছে চমৎকারভাবে। স্যামসাংয়ের ইউএইচডির ট্রু ফোরকে রেজুলেশন তৈরি করে আসল ফোরকে ইমেজ এবং দেয় অবিশ্বাস্য স্বচ্ছ ও পরিষ্কার পিকচার, যা উজ্জ্বল কিংবা অন্ধকার দৃশ্য অত্যন্ত নিখুঁতভাবে দেখতে সাহায্য করে। এ ছাড়া এর ডাইনামিক ক্রিস্টাল কালার স্ক্রিনকে দেয় প্রাণবন্ত ও শ্বাসরুদ্ধকর ছবি বা ভিডিও দেখার অভিজ্ঞতা। 

ওয়ান রিমোট কন্ট্রোল দিয়ে টিভির সঙ্গে সংযুক্ত অন্যান্য ডিভাইস ও কন্টেন্ট নিয়ন্ত্রণ করা যায় অনায়াসে। পাশাপাশি স্মার্টথিংস অ্যাপের মাধ্যমে টিভির সঙ্গে স্মার্টফোন সংযুক্ত করে কন্টেন্ট শেয়ার করা যায়। ক্লিন বা পরিষ্কার ক্যাবল সল্যুশন টিভির নকশাকে যুক্ত করবে দ্বিগুণ সৌন্দর্য এবং ঘরকে দেবে প্রিমিয়াম লুক।

এ প্রসঙ্গে স্যামসাং ইলেক্ট্রনিক্স বাংলাদেশের হেড অব বিজনেস শাহরিয়ার বিন লুৎফর বলেন, ‘হোম এন্টারটেইনমেন্টে নতুন সম্ভাবনার অভিজ্ঞতা অর্জনে সীমানা ছাড়িয়ে যাওয়ার ক্ষেত্রে আমরা প্রতিজ্ঞাবদ্ধ। ভবিষ্যতে হোম এন্টারটেইনমেন্টকে আরও বিনোদনপূর্ণ করার প্রত্যয়ে আমরা যে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছি, সে ব্যাপারে ক্রেতারা আমাদের উপর আস্থা রাখে।’

রিমোর্টের মাধ্যমে ভয়েস কমান্ড করে ইউটিউব, নেটফ্লিক্সে সুইচ করা যাবে এবং এসব প্ল্যাটফর্মে প্রয়োজনীয় কনটেন্টও খুঁজে বের করা যাবে ভয়েস কমান্ডের মাধ্যমে। ফলে আগের স্মার্ট টিভিগুলোর মতো টাইপিংয়ের ভেজাল নেই এখানে।

ফোরকে রিয়েল ইউএইচডি টিভিতে দুই বছরের প্যানেল ওয়ারেন্টি এবং এক বছরের সার্ভিস ওয়ারেন্টি পাওয়া যাবে। টিভি কেনার পর হোম ডেলিভারি এবং টিভি ইনস্টলেশন সার্ভিসও বিনামূল্যে দিচ্ছে স্যামসাং।

স্যামসাং বাংলাদেশের কর্মকর্তারা জানান, প্রতিবছর বাংলাদেশে ১৫ লাখ টিভির চাহিদা রয়েছে। ফোরকে স্মার্ট টিভির চাহিদা দিন দিন বাড়ছে। অগ্রসরমান বাজারকে লক্ষ্য করেই স্যামসাং নতুন এ টিভি বাংলাদেশের বাজারে নিয়ে এসেছে। মানের দিক থেকে দক্ষিণ কোরিয়া ও ভিয়েতনামসহ বিশ্বের অন্যান্য দেশের গ্রাহকরা যে মানের টিভি পান, বাংলাদেশের গ্রাহকরাও একই মানের টিভি পাবেন।

উল্লেখ্য, স্যামসাংয়ের সবচেয়ে বড় কারখানা ভিয়েতনামে অবস্থিত।

বাংলাদেশের বাজারে অন্যান্য ফোরকে টিভির চেয়ে স্যামসাংয়ের ফোরকে টিভি ৩০ শতাংশ সাশ্রয়ী বলে দাবি করেন স্যামসাংয়ের কর্মকর্তারা।

নতুন স্যামসাং রিয়েল ফোরকে ইউএইচডি ৭৪৭০ সিরিজের টিভিগুলো হচ্ছে, ৪৩এনইউ৭৪৭০ (৪৩ ইঞ্চি, দাম ৭২,৯০০ টাকা), ৫০এনইউ৭৪৭০ (৫০ ইঞ্চি, দাম ১,১৪,৯০০ টাকা), ৫৫এনইউ৭৪৭০ (৫৫ ইঞ্চি, দাম ১,৩৪,৯০০ টাকা) ও ৬৫এনইউ৭৪৭০ (৬৫ ইঞ্চি, দাম ২,০৯,৯০০ টাকা)। দেশব্যাপী স্যামসাংয়ের প্রতিটি অনুমোদিত শোরুমে টিভিগুলো পাওয়া যাবে। উন্মোচন উপলক্ষে ইউএইচডি-৭৪৭০ সিরিজের টিভিগুলো ক্রয়ের ক্ষেত্রে স্ক্র্যাচ কার্ডের মাধ্যমে সর্বোচ্চ ৫০,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন ক্রেতারা।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্যামসাং ইলেক্ট্রনিক্স বাংলাদেশের হেড অব মার্কেটিং খন্দকার আশিক ইকবাল, হেড অব সেলস সাদ্ বিন হাসান, প্রোডাক্ট ম্যানেজার (টিভি) মোহাম্মদ জুলফেকার আলী, ট্রান্সকম ইলেক্ট্রনিক্সের ম্যানেজিং ডিরেক্টর ও প্রধান নির্বাহী কর্মকর্তা আরশাদ হক।

সংবাদ বিজ্ঞপ্তি

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


loading ...