জান্নাতুল ফেরদৌস ঐশী। ছবি: সংগৃহীত

‘মিশন এক্সট্রিম’-এ মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ঐশী

১৭ কিংবা ২০ মার্চ থেকে ‘মিশন এক্সট্রিম’ ছবির শুটিং শুরু হবে।

নিজস্ব প্রতিবেদক
প্রিয়.কম
প্রকাশিত: ১১ মার্চ ২০১৯, ১৭:৫৭ আপডেট: ১১ মার্চ ২০১৯, ২১:৪৩
প্রকাশিত: ১১ মার্চ ২০১৯, ১৭:৫৭ আপডেট: ১১ মার্চ ২০১৯, ২১:৪৩


জান্নাতুল ফেরদৌস ঐশী। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) ‘ঢাকা অ্যাটাক’ ছবির বাণিজ্যিক সাফল্যের পর ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান সম্প্রতি ঘোষণা দেয় তারা আরেকটি পুলিশি অ্যাকশন থ্রিলার ছবি নির্মাণ করবেন। নাম দিয়েছেন ‘মিশন এক্সট্রিম’। ছবিটিতে অভিনয় করবেন আরিফিন শুভ। এরপর থেকেই আলোচনায় কে হবেন শুভর নায়িকা। অবশেষে জানা গেল, ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-২০১৮ সালের চ্যাম্পিয়ন জান্নাতুল ফেরদৌস ঐশীই শুভর নায়িকা।

১১ মার্চ, সোমবার বিকেলে প্রিয়.কমকে এ খবর জানান জান্নাতুল ফেরদৌস ঐশী।

তিনি বলেন, ‘কয়েক দিন আগে ছবিটিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছি। এ ছবি দিয়েই আমার চলচ্চিত্রে অভিষেক হতে যাচ্ছে। চরিত্রটি বেশ চ্যালেঞ্জিং। আত্মনির্ভর একটি মেয়ের চরিত্রে দেখা মিলবে আমার। চরিত্র অনুযায়ী নিজেকে প্রস্তুত করার চেষ্টা করছি। ভালো একটি সিনেমা দিয়ে আমি চলচ্চিত্রের ক্যারিয়ার শুরু করতে চেয়েছিলাম। এর মধ্য দিয়ে আমার সে স্বপ্ন পূরণ হতে যাচ্ছে।’

ঐশী জানান, চরিত্রে ধারণের অংশ হিসেবে তিনি উচ্চারণ ও ভয়েসের কিছু বিষয় নিয়ে আলাদা করে কাজ করছেন। আসছে ১৭ কিংবা ২০ মার্চ থেকে ছবিটির শুটিং শুরু হবে।

ছবিটির নির্মাতা ফয়সাল আহমেদ বলেন, ‘আমার বিশ্বাস ঐশীর আগমনের মাধ্যমে ঢালিউড একজন কর্মঠ এবং পেশাদার নায়িকা পেতে যাচ্ছে।’

ছবির কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন সানী সানোয়ার। ‘কপ ক্রিয়েশন’-এর ব্যানারে নির্মিত হতে যাচ্ছে ‘মিশন এক্সট্রিম’। ক্রাইম, থ্রিল, সাসপেন্স এবং অ্যাকশননির্ভর একটি মৌলিক গল্পের ওপর ভিত্তি করে সিনেমাটি নির্মিত হচ্ছে।

প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষ থেকে জানানো হয়েছে, দর্শক চাহিদার ওপর ভিত্তি করে সিনেমাটির গল্প বলার ধরন, অ্যাকশন দৃশ্য চিত্রায়ণ এবং বিভিন্ন দৃশ্যে উন্নতমানের প্রযুক্তি ব্যবহার করার পরিকল্পনা রয়েছে তাদের।

আরিফিন শুভ-ঐশী ছাড়া এতে আরও অভিনয় করবেন তাসকিন রহমান, এবিএম সুমন, শামস সুমন, মিশা সওদাগরসহ আরও অনেকেই।

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...