ছেলের সঙ্গে মোশাররফ হোসেন রুবেল। ছবি: সংগৃহীত

অস্ত্রোপচার করাতে যাওয়ার আগে ছেলেকে রুবেলের আবেগঘন বার্তা

দোয়া চেয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন রুবেল। একই পোস্টে ছেলেকে নিয়ে আবেগঘন কথাবার্তা বলেছেন তিনি।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ১৪ মার্চ ২০১৯, ১০:৩৩ আপডেট: ১৪ মার্চ ২০১৯, ১০:৩৩
প্রকাশিত: ১৪ মার্চ ২০১৯, ১০:৩৩ আপডেট: ১৪ মার্চ ২০১৯, ১০:৩৩


ছেলের সঙ্গে মোশাররফ হোসেন রুবেল। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) অস্ত্রোপচার করাতে আজ (বৃহস্পতিবার) সিঙ্গাপুর যাচ্ছেন ব্রেন টিউমারে আক্রান্ত বাংলাদেশের ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেল। দেশ ছাড়ার আগে সবার কাছে দোয়া চেয়েছেন বাঁহাতি এই স্পিনার। দোয়া প্রার্থনা করে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন রুবেল। একই পোস্টে ছেলেকে নিয়ে আবেগঘন কথাবার্তা বলেছেন তিনি।

ঘরোয়া ক্রিকেটের নিয়মিত এই পারফরমার ছেলের সঙ্গে তোলা দুটি ছবি তার ফেসবুকে অ্যাকাউন্ট থেকে পোস্ট করেছেন। ছবির ক্যাপশনে রুবেল লিখেছেন, ‘বাবা তোমায় মিস করবে।’ একই পোস্টে রুবেল আরও লিখেছেন, ‘সবাই আমার জন্য দোয়া করবেন। ইনশা আল্লাহ সুস্থ হয়ে ফিরে আসব সবার মাঝে। ভালোবাসি সবাইকে।’

রুবেলের ব্রেন টিউমারের খবরে ক্রিকেট অঙ্গনের অনেকেই তার পাশে দাঁড়িয়েছেন। আর্থিক ও মানসিকভাবে শক্তি যুগিয়েছেন রুবেলকে। দুঃসময়ে সতীর্থ ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) অনেককে পাশে ফেসবুকে কৃতজ্ঞতা প্রকাশ করা দেখা গেছে ৩৭ বছর বয়সী এই ক্রিকেটারকে। ওই পোস্টে সাকিব, তামিম, মাশরাফি, মাহমুদউল্লাহসহ আরও অনেক ক্রিকেটার ও ক্রিকেট বোর্ডের অনেকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন রুবেল।

রুবেলের ফেসবুক পোস্ট।
 

গত সপ্তাহে পরীক্ষা-নিরীক্ষা করাতে গিয়ে রুবেল জানতে পারেন, তার ব্রেইনে টিউমার হয়েছে। গ্লিওমা নামক টিউমার হয়েছে তার ব্রেইনে। এই ধরনের টিউমার সাধারণত মস্তিষ্কের কোষ অথবা মেরুদন্ড থেকে জন্ম নেয়।

রুবেলের ক্রিকেট ক্যারিয়ার বেশ লম্বা। সেই ২০০০-০১ থেকে ঘরোয়া ক্রিকেট খেলে আসছেন তিনি। বাংলাদেশ জাতীয় দলে তার অভিষেক হয় ২০০৮ সালে। একটু দেরিতেই স্বপ্নের দরজায় পা পড়েছিল বাংলাদেশের হয়ে ৫টি ওয়ানডে খেলা এই ক্রিকেটারের। সর্বশেষ বিপিএলে একটি ম্যাচ খেলা রুবেল ১১২টি প্রথম শ্রেণির ম্যাচ খেলেছেন। এ ছাড়া লিস্ট ‘এ’ ম্যাচ খেলেছেন ১০৪টি।

প্রিয় খেলা/শান্ত মাহমুদ

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...