ছবিটির শুটিংয়ের বিরতিতে তৌকীর, তিশা ও সিয়াম। ছবি: শামছুল হক রিপন

আইফ্লিক্সে ‘ফাগুন হাওয়ায়’

১৫ মার্চ থেকে ছবিটি দেখা যাবে আইফ্লিক্সে।

নিজস্ব প্রতিবেদক
প্রিয়.কম
প্রকাশিত: ১৪ মার্চ ২০১৯, ২০:০৬ আপডেট: ১৪ মার্চ ২০১৯, ২০:০৬
প্রকাশিত: ১৪ মার্চ ২০১৯, ২০:০৬ আপডেট: ১৪ মার্চ ২০১৯, ২০:০৬


ছবিটির শুটিংয়ের বিরতিতে তৌকীর, তিশা ও সিয়াম। ছবি: শামছুল হক রিপন

(প্রিয়.কম) গত ১৫ ফেব্রুয়ারি দেশজুড়ে মুক্তি পায় ‘ফাগুন হাওয়ায়’ চলচ্চিত্রটি। দর্শকদের কাছ থেকে মোটামুটি সাড়া পেলেও ফিল্ম ক্রিটিকদের মনে জায়গা করে নিয়েছে ছবিটি। নতুন খবর হলো, ১৫ মার্চ থেকে ছবিটি দেখা যাবে আইফ্লিক্সে।

১৪ মার্চ, বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে চলচ্চিত্রটি অনলাইনে মুক্তি উপলক্ষে চ্যানেল আইয়ের ছাদ বারান্দায় এক সংবাদ সম্মেলন ও চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেড ও চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, চ্যানেল আইয়ের বার্তা প্রধান শাইখ সিরাজ এবং ইমপ্রেস টেলিফিল্মের কনসালটেন্ট (ফিল্ম) ও চলচ্চিত্র পরিচালক আবু শাহেদ ইমন।

আইফ্লিক্সের পক্ষে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মুঠোফোন সেবাদাতা প্রতিষ্ঠান রবি’র ভাইস প্রেসিডেন্ট ইকরাম কবির, আইফ্লিক্সের কান্ট্রি ম্যানেজার জনাব ইমরুল করিমসহ আরও অনেকে।

এ প্রসঙ্গে ফরিদুর রেজা সাগর বলেন, ‘ছবিটি ভাষা আন্দোলনের প্রেক্ষাপটে অনেক বড় ছবি হয়েছে এমনটা আমরা বলিনি, তৌকীরও বলেনি। আমরা বলেছি ভাষা আন্দোলন নিয়ে পূর্ণাঙ্গ একটি চলচ্চিত্র আমরা নির্মাণ করেছি। আর এই ছবিটি যে শুধু দেশে দর্শক নন্দিত হয়েছে তাই নয়, সারা পৃথিবীর বাঙালি দর্শকরা প্রবল আগ্রহ নিয়ে অপেক্ষা করছেন। যেভাবে সম্ভব তারা ছবিটি দেখতে চান। এটা আমাদের জন্য বিরাট পাওয়া।’

টিটো রহমানের ‘বউ কথা কও’ গল্পের অনুপ্রেরণায় নির্মিত ছবিটির কেন্দ্রীয় চরিত্রে সিয়াম-তিশা ছাড়াও অভিনয় করেছেন বলিউডের অভিনেতা যশপাল শর্মা, শহীদুল আলম সাচ্চু, আবুল হায়াত, আফরোজা বানু, ফারুক হোসেন, সাজু খাদেম, আজাদ সেতুসহ আরও অনেকেই।

প্রিয় বিনোদন/রুহুল