ভিডিও থেকে নেওয়া ছবি

আল নূর মসজিদে হামলার সময় লাইভ করেন হামলাকারী

এদিকে এ ঘটনার পর সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুক, টুইটার ও ইউটিউবে একাধিক ভিডিও ভাইরাল হয়েছে। ধারণা করা হচ্ছে, ক্রাইস্টচার্চের আল নূর মসজিদে হামলার সময় এই ভিডিওগুলো ধারণ করা হয়।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ১৫ মার্চ ২০১৯, ১১:৩৭ আপডেট: ১৫ মার্চ ২০১৯, ১২:২৬
প্রকাশিত: ১৫ মার্চ ২০১৯, ১১:৩৭ আপডেট: ১৫ মার্চ ২০১৯, ১২:২৬


ভিডিও থেকে নেওয়া ছবি

(প্রিয়.কম) নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চের আল নূর মসজিদে জুমার নামাজের আগ মুহূর্তে হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় অল্পের জন্য বেঁচে গেছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের কয়েকজন খেলোয়াড়।

এদিকে এ ঘটনার পর সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুক, টুইটার ও ইউটিউবে একাধিক ভিডিও ভাইরাল হয়েছে। ধারণা করা হচ্ছে, ক্রাইস্টচার্চের আল নূর মসজিদে হামলার এই ভিডিওগুলো সামাজিক যোগাযোগমাধ্যমে লাইভের সময় ধারণ করা। হামলাকারী নিজেই গুলি গুলি ছুড়তে ছুড়তে হেলমেটে রাখা ক্যামেরায় লাইভ করেন। 

একটি ভিডিওতে দেখা যায়, হামলাকারী বন্দুক নিয়ে একটি গাড়ি থেকে নামেন। এরপর তিনি ফুটপাত ধরে কিছুদূর এগিয়ে মসজিদের দিকে প্রবেশ করেন।

ভিডিওতে দেখা যায়, প্রবেশ গেটটির সামনে অবস্থান করছিলেন এক ব্যক্তি। তাকে লক্ষ্য করে বেশ কয়েকটি গুলি করেন বন্দুকধারী। এরপর তিনি মসজিদে প্রবেশ করে এলোপাতাড়ি গুলি করেন। এসময় বেশ কয়েকজনকে মসজিদ ছেড়ে পালাতে দেখা যায়। তাদেরকেও লক্ষ্য করে গুলি করেন ওই বন্দুকধারী।

এদিকে অপর একটি ভিডিওতে দেখা যায়, বন্দুকধারী মসজিদ থেকে বের হচ্ছেন। এরপর তিনি তার গাড়ির দিকে এগিয়ে যান এবং ফের বন্দুকে গুলি ভর্তি করে মসজিদের দিকে এগিয়ে যান এবং ফাঁকা সড়কে গুলি করেন।

প্রিয় সংবাদ/রুহুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

ময়মনসিংহ সিটির ভোট ৫ মে

প্রিয় ৫ ঘণ্টা, ৩৯ মিনিট আগে

loading ...