নেহা কক্কর ও হিমাংশু কোহলি। ছবি: সংগৃহীত

বিচ্ছেদের কথা প্রকাশ করে ভুল করেছি, বললেন নেহা কক্কর

‘আঁখ মারে’খ্যাত গায়িকা বললেন, ‘আমি খুবই আবেগী মানুষ।’

তাশফিন ত্রপা
ফিচার লেখক
প্রকাশিত: ১৫ মার্চ ২০১৯, ১৯:২৮ আপডেট: ১৫ মার্চ ২০১৯, ১৯:২৮
প্রকাশিত: ১৫ মার্চ ২০১৯, ১৯:২৮ আপডেট: ১৫ মার্চ ২০১৯, ১৯:২৮


নেহা কক্কর ও হিমাংশু কোহলি। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) গত বছর ভারতীয় গানের রিয়েলিটি অনুষ্ঠান ‘ইন্ডিয়ান আইডল’-এর ১০তম মৌসুমের অন্যতম বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন ‘আঁখ মারে’খ্যাত জনপ্রিয় সংগীতশিল্পী নেহা কক্কর। শো চলাকালীন একদিন হুট করে অনুষ্ঠানে হাজির হয়েছিলেন নেহার তৎকালীন অভিনেতা প্রেমিক হিমাংশু কোহলি। সেখানে নিজেদের প্রেম ও বিয়ের ঘোষণা দিয়েছিলেন নেহা ও হিমাংশু। কিন্তু কিছুদিন না যেতেই সম্পর্কে ভাটা পড়ে দুজনের।

টাইমস নাউয়ের এক প্রতিবেদনে জানানো হয়, টেলিভিশন অভিনেতা হিমাংশুর সঙ্গে প্রেমের বিচ্ছেদের পর মানসিকভাবে ভেঙে পড়েছিলেন নেহা। এরই মধ্যে সেই অবস্থা কাটিয়ে উঠেছেন বলিউডের এ সংগীতশিল্পী ।

নেহার সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়া নেট দুনিয়ায় অনেকেই হিমাংশুকে উদ্দেশ করে নানা রকম নেতিবাচক মন্তব্য ছুড়ে দেন। অনেকে তার বিরুদ্ধে নেহার সঙ্গে প্রতারণা করার অভিযোগও তোলেন।

কিছুদিন আগে বোম্বে টাইমসের এক সাক্ষাৎকারে নেহা বলেন, ‘আমি খুবই আবেগী মানুষ। শেষ কয়েক মাস ধরে আমার জীবনে যা ঘটেছে তার জন্য খুবই কষ্ট পেয়েছি। মোটেও ভালো নেই আমি। তবে হ্যাঁ, নিজের ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খোলার জন্য দুঃখিত। আমি আর কখনো প্রকাশ্যে ব্যক্তিগত জীবন প্রসঙ্গে কথা বলব না। সামাজিক যোগাযোগের মাধ্যমে হিমাংশু ও আমার প্রেমের বিচ্ছেদের বিষয়টি প্রকাশ করায় অনেকেই ওকে নিয়ে অনেক বাজে মন্ত্যব করেছেন। অনেক বেশি হেনস্তার শিকার হতে হয়েছে ওকে। আমাদের বিচ্ছেদ হয়েছে কিন্তু আমি কখনো বলিনি হিমাংশু আমার সঙ্গে প্রতারণা করেছে।’

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...