আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। ফাইল ছবি

খালেদা জিয়া রাজবন্দী নন: তথ্যমন্ত্রী

শুক্রবার চট্টগ্রাম এমএ আজিজ স্টেডিয়ামের জিমনেশিয়াম মাঠে তৃতীয় বিমা মেলার উদ্বোধন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ১৫ মার্চ ২০১৯, ২১:৪১ আপডেট: ১৫ মার্চ ২০১৯, ২১:৪১
প্রকাশিত: ১৫ মার্চ ২০১৯, ২১:৪১ আপডেট: ১৫ মার্চ ২০১৯, ২১:৪১


আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। ফাইল ছবি

(ইউএনবি) বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া রাজবন্দী নন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

১৫ মার্চ, শুক্রবার চট্টগ্রাম এমএ আজিজ স্টেডিয়ামের জিমনেশিয়াম মাঠে তৃতীয় বিমা মেলার উদ্বোধন শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

তিনি বলেন, ‘বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া রাজবন্দী নন। তিনি আদালতের রায়ে শাস্তিপ্রাপ্ত হয়ে কারাগারে আছেন। দুর্নীতির দায়ে কারাগারে আছেন। তাকে মুক্ত করার একমাত্র পথ হচ্ছে আদালত এবং আইন। আইন ও আদালতের মাধ্যমে তার মুক্তি মিলতে পারে; অন্য কোনোভাবে তাকে মুক্ত করার সুযোগ নেই।’

বিএনপি কিংবা ঐক্যফ্রন্ট ডাকসু নির্বাচনকে নিয়ে ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছে উল্লেখ করে তথ্যমন্ত্রী বলেন, ‘ছাত্রদল কত ভোট পেয়েছে সেটি বলতেও তারা লজ্জা পাচ্ছে। যারা বামপন্থী সংগঠন করে তাদের প্রতি যথেষ্ট সম্মান-শ্রদ্ধা রেখে বলতে চাই, বাম-ডান সবাই মিলে চেষ্টা করেছিল ছাত্রলীগকে হটিয়ে দেয়ার জন্য। কিন্তু বাম-ডান সবাই একত্রিত হয়েও ছাত্রলীগের বিজয় ঠেকাতে পারেনি।’

বিমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের চেয়ারম্যান মো. শফিকুর রহমান পাটোয়ারীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সচিব মো. আসাদুল ইসলাম, জীবন বিমা করপোরেশনের চেয়ারম্যান সেলিনা আফরোজ ও চট্টগ্রামের বিভাগীয় কমিশনার মো. আবদুল মান্নান।

এর আগে ফিতা কেটে, বেলুন ও পায়রা উড়িয়ে তৃতীয় বিমা মেলার উদ্বোধন করেন তথ্যমন্ত্রী। বিমা দাবির তিনটি চেক বিতরণ করেন তিনি।

প্রিয় সংবাদ/কামরুল/আজাদ চৌধুরী

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...