সানরাইজার্স হায়দরাবাদের প্রচারে সাকিব আল হাসানের ভিডিও বার্তা। ছবি: সংগৃহীত

আইপিএলে যোগ দেওয়ার আগে সাকিবের বিশেষ বার্তা (ভিডিও)

আসন্ন আইপিএল দিয়েই মাঠে ফিরতে যাচ্ছেন সাকিব।

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৬ মার্চ ২০১৯, ১০:০৭ আপডেট: ১৬ মার্চ ২০১৯, ১০:০৭
প্রকাশিত: ১৬ মার্চ ২০১৯, ১০:০৭ আপডেট: ১৬ মার্চ ২০১৯, ১০:০৭


সানরাইজার্স হায়দরাবাদের প্রচারে সাকিব আল হাসানের ভিডিও বার্তা। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) টানা সাত বছর কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলেছেন সাকিব আল হাসান। তবে ১১তম আসরের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) নিলামে সেই সাকিবকেই ছেড়ে দেয় কলকাতা। তখন বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডারকে কিনে নেয় সানরাইজার্স হায়দরাবাদ।

সর্বশেষ আসরে সানরাইজার্স হায়দরাবাদের জার্সিতে ১৭ ম্যাচে সাকিব ব্যাট হাতে করেছেন ২৩৯ রান। আর বল হাতে ঝুলিতে পুরেছেন ১৪টি উইকেট। দল শিরোপা জিতলে অবশ্য ষোলকলাই পূর্ণ হতো সাকিবের। কিন্তু ফাইনালে চেন্নাই সুপার কিংসের কাছে ৮ উইকেটে হারায় তা আর হয়নি।

সব মিলিয়ে গত আসরে ব্যাট-বলে দুর্দান্ত পারফরম্যান্সই উপহার দিয়েছিলেন সাকিব। যার পুরস্কারস্বরূপ আইপিএলের ১২তম আসরে বাংলাদেশ টেস্ট ও টি-টোয়েন্টি দলের এই অধিনায়ককে ধরে রেখেছে সানরাইজার্স হায়দরাবাদ।

আইপিএলের ১২তম আসরে বাংলাদেশ টেস্ট ও টি-টোয়েন্টি দলের এই অধিনায়ককে ধরে রেখেছে সানরাইজার্স হায়দরাবাদ। ছবি: সংগৃহীত

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসরের ফাইনালে আঙুলের ইনজুরিতে পড়েছিলেন দেশসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। যার ফলে নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে ও টেস্ট সিরিজেও খেলা হয়নি সাকিবের। তবে আসন্ন আইপিএল দিয়েই মাঠে ফিরতে যাচ্ছেন সাকিব।

মাঠে ফেরার আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে সানরাইজার্স হায়দরাবাদের সমর্থকদের মাঠে এসে দলকে সমর্থন করার আহ্বান জানিয়েছেন সাকিব।

এক ভিডিও বার্তায় সাকিব বলেন, ‘হ্যালো, অরেঞ্জ আর্মি। আমি সাকিব আল হাসান বলছি, প্রথম ম্যাচটি সবার জন্য সবসময়ই আলাদা গুরুত্ব বহন করে। এটাকে আরও বিশেষায়িত করতে অরেঞ্জ আর্মির উচ্ছ্বাস প্রয়োজন। ম্যাচের টিকিট আমাদের অফিসিয়াল ওয়েবসাইট থেকে সংগ্রহ করুন।’

ভিডিওটি দেখুন-

আগামী ২৪ মার্চ কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) বিপক্ষে ম্যাচ দিয়ে আইপিএল মিশনে মাঠে নামবে সানরাইজার্স হায়দরাবাদ।

প্রিয় খেলা/রুহুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...