লাল গালিচায় আফগানি নাচ দিচ্ছেন ক্রিকেটাররা। ছবি: সংগৃহীত

আইরিশদের বরণ করতে রশিদ-নবী-জাদরানদের আফগানি নাচ (ভিডিও)

ক্রিকেটারদের নাচের মধ্যে দিয়ে অতিথি দলকে আপ্যায়নের এমন অভিনব উদ্যোগ নজিরবিহীন।

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৬ মার্চ ২০১৯, ১২:০৭ আপডেট: ১৬ মার্চ ২০১৯, ১২:০৭
প্রকাশিত: ১৬ মার্চ ২০১৯, ১২:০৭ আপডেট: ১৬ মার্চ ২০১৯, ১২:০৭


লাল গালিচায় আফগানি নাচ দিচ্ছেন ক্রিকেটাররা। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) ২০১৭ সালের ২৩ জুন একই সঙ্গে টেস্ট মর্যাদা পেয়েছিল আফগানিস্তান ও আয়ারল্যান্ড। ইতোমধ্যে টেস্ট আঙ্গিনায় পা রেখেছে এই দুটি দল। ভারত ও পাকিস্তানের বিপক্ষে নিজেদের অভিষেক ম্যাচ খেলেছে যথাক্রমে আফগান-আইরিশরা। এবার একে অন্যের মুখোমুখি হতে যাচ্ছে তারা।

একমাত্র টেস্টের সিরিজটিতে দেরাদুনে ১৫ মার্চ, শুক্রবার মুখোমুখি হয়েছে আফগানিস্তান-আয়ারল্যান্ড। তবে ২২ গজের লড়াই শুরুর আগে ভারতের দেরাদুনে অন্যরকম এক অভ্যর্থনা পেয়েছে আয়ারল্যান্ড জাতীয় ক্রিকেট দল। হোটেলের লাল গালিচায় রীতিমত আফগানি দলীয় নৃত্যের মাধ্যমে আইরিশদের অভ্যর্থনা জানায় রশিদ-নবীরা।

নাচের অনুষ্ঠানে শেরওয়ানির সঙ্গে নীল রঙয়ের ব্লেজারে আফগান ক্রিকেটারদের পাওয়া গেল একেবারে অন্য মেজাজে। ক্রিকেটারদের নাচের মধ্যে দিয়ে অতিথি দলকে আপ্যায়নের এমন অভিনব উদ্যোগ নজিরবিহীন। আসগার-রশিদ খানদের এই উদ্যোগ ইতিমধ্যেই ক্রিকেটমহলে প্রশংসা কুড়িয়েছে।

ভিডিওতে দেখুন আফগানদের গ্রুপ ড্যান্স

দেরাদুন টেস্টের প্রথম দিন শেষে আয়ারল্যান্ডের চেয়ে ৮২ রানে পিছিয়ে আফগানিস্তান। তাদের হাতে আছে ৮ উইকেট। শুক্রবার টস হেরে ব্যাটিংয়ে নেমে চা বিরতির আগেই মাত্র ১৭২ রানেই শেষ হয় আইরিশদের প্রথম ইনিংস। এরপর ব্যাট করতে নেমে ২ উইকেটের খরচায় স্কোরবোর্ডে ৯০ রান তুলে প্রথম দিনের খেলা শেষ করেছে আফগানরা।

প্রিয় খেলা/রুহুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...