ডাকসুর নবনির্বাচিত ভিপি নুরুল হক নুর। ফাইল ছবি

প্রধানমন্ত্রীর চায়ের আমন্ত্রণে গণভবনে যাচ্ছেন ভিপি নুর

আমি বলেছিলাম, ‘সবার সঙ্গে আলোচনা করে গণভবনে যাওয়ার ব্যাপারে সিদ্ধান্ত নেব। এখন সবাই সম্মতি দিয়েছে।’

মোক্তাদির হোসেন প্রান্তিক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১৬ মার্চ ২০১৯, ১২:২৪ আপডেট: ১৬ মার্চ ২০১৯, ১২:২৪
প্রকাশিত: ১৬ মার্চ ২০১৯, ১২:২৪ আপডেট: ১৬ মার্চ ২০১৯, ১২:২৪


ডাকসুর নবনির্বাচিত ভিপি নুরুল হক নুর। ফাইল ছবি

(প্রিয়.কম) ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) ও হল সংসদ নির্বাচনে নির্বাচিতদের গণভবনে চায়ের আমন্ত্রণ জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই আমন্ত্রণ পাওয়ার পর গণভবনে যাওয়ার ব্যাপারে সিদ্ধান্ত নিতে শিক্ষার্থীদের সঙ্গে আলোচনার কথা বলেছিলেন নবনির্বাচিত ডাকসু সহ-সভাপতি (ভিপি) নুরুল হক নুর।

অবশেষে শিক্ষার্থীদের সঙ্গে কথা বলে গণভবনে যেতে রাজি হয়েছেন ডাকসুর নবনির্বাচিত ভিপি নুরুল হক নুর। গত বৃহস্পতিবার প্রধানমন্ত্রীর পক্ষ থেকে নবনির্বাচিতদের এ আমন্ত্রণ জানানো হয়েছিল।

১৬ মার্চ, শনিবার বিকেল ৪টায় নবনির্বাচিত নেতাদের সঙ্গে সাক্ষাৎ ও কুশল বিনিময় করবেন প্রধানমন্ত্রী।

নুরুল হক নুর বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের আমন্ত্রণ জানিয়েছেন। আমি বলেছিলাম, সবার সঙ্গে আলোচনা করে গণভবনে যাওয়ার ব্যাপারে সিদ্ধান্ত নেব। এখন সবাই সম্মতি দিয়েছে। তাই আমরা শনিবার বিকেলে গণভবনে যাচ্ছি।’

এর আগে গতকাল দুপুরে রাজু ভাস্কর্যে অনশনরত শিক্ষার্থীদের দেখতে এসে ডাকসুর নবনির্বাচিত ভিপি নুরুল হক নুর বলেন, ‘আমি আন্দোলনকারী ভাই-বোনদের সঙ্গে কথা বলে এবং যারা এ নির্বাচনে অংশ নিয়েছে তাদের সঙ্গে কথা বলে ফাইনাল ডিসিশন নেবো। কারণ তারা যদি সম্মতি না দেয় তাহলে তো আমি যেতে পারবো না। আশা করি, তারা হয়তো সম্মতি দেবে।’

১১ মার্চ, সোমবার গভীর রাতে যখন ভিপি পদে বিজয়ী হিসেবে নুরুল হকের নাম ঘোষণা করা হয়, তখন ক্ষোভে ফেটে পড়েছিলেন ছাত্রলীগের নেতাকর্মীরা। মঙ্গলবার দুপুরে ক্যাম্পাসে এলে তাকে ধাওয়াও দেওয়া হয়। এরপর বিকেলে হঠাৎ তার প্রতিদ্বন্দ্বী ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী নুরুলকে বুকে জড়িয়ে ধরলে পরিস্থিতি পাল্টে যায়।

প্রিয় সংবাদ/রুহুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...