মুম্বাই ইন্ডিয়ান্সের অনুশীলনে মনযোগী যুবরাজ সিং। ছবি: সংগৃহীত

নিজেই নিজেকে বিদ্রূপ করলেন যুবরাজ (ভিডিও)

প্রথমদিনই বিদ্রূপের শিকার হয়েছেন ২০০৭ সালে ভারতের টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ের এই নায়ক।

মুশাহিদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৬ মার্চ ২০১৯, ১৮:১০ আপডেট: ১৬ মার্চ ২০১৯, ১৮:১১
প্রকাশিত: ১৬ মার্চ ২০১৯, ১৮:১০ আপডেট: ১৬ মার্চ ২০১৯, ১৮:১১


মুম্বাই ইন্ডিয়ান্সের অনুশীলনে মনযোগী যুবরাজ সিং। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) আগামী ২৩ মার্চ মাঠে গড়াচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দ্বাদশ আসর। টুর্নামেন্টের এবারের আসর সামনে রেখে ইতোমধ্যেই অনুশীলনে মনযোগী হয়েছেন যুবরাজ সিং। কিন্তু মুম্বাই ইন্ডিয়ানের হয়ে অনুশীলনের প্রথমদিনই বিদ্রূপের শিকার হয়েছেন ২০০৭ সালে ভারতের টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ের এই নায়ক। এমনকি নিজেও নিজেকে বিদ্রূপ করেন তিনি।

বৃহস্পতিবার সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও পোস্ট করে মুম্বাই ইন্ডিয়ান্স। ফেসবুকে মুম্বাইয়ের অফিসিয়াল পেজ থেকে পোস্ট করা ভিডিওতে দেখা যায়, ব্যাট ও গ্লাভস হাতে নিয়ে অনুশীলনে নামছেন হেলমেট পরিহিত যুবরাজ। এ দিনই ছিল মুম্বাইয়ের হয়ে যুবরাজের প্রথম অনুশীলন।

বিপত্তি দেখা দিয়েছে অন্য জায়গায়। অনুশীলন নেটের দিকে যাওয়ার সময় হেলে দুলে আপন মেজাজে হাঁটতে থাকেন যুবরাজ। এখানেই শেষ নয়। নেটে পৌঁছে অনুশীলন শুরুর আগে ধীরে সুস্থে গ্লাভস পরতে দেখা যায় ভারতের ৩৭ বছর বয়সী এই তারকা ক্রিকেটারকে।

অনুশীলনে নামার সময় এমন ধীরগতির কারণে ভক্ত-সমর্থক থেকে শুরু করে ক্রিকেটপ্রেমীদের বিদ্রূপের মুখে পড়তে হয়েছে যুবরাজকে। এখন থেকেই যুবরাজকে আরেকটু দ্রুত গতিসম্পন্ন হওয়ার পরামর্শও দিয়েছেন তারা। কেউ আবার পারফরম্যান্সের আগে গতির দিকে নজর দেওয়ার তাগিদ দেন। শুধু তাই নয়, যুবরাজ নিজেও নিজেকে বিদ্রূপ করেন।

টুইটারে মুম্বাইয়ের পোস্ট করা ভিডিওটি রিটুইট করে যুবরাজ লেখেন, ‘ও ভাই, একটু দ্রুত হাটুন।’

আইপিএলের সর্বশেষ আসরে কিংস ইলেভেন পাঞ্জাবের জার্সিতে খেলেছেন যুবরাজ। কিন্তু সেই আসরে মোটেও হাসেনি যুবরাজের ব্যাট। ৮ ম্যাচে ভারতের এই তারকা ক্রিকেটাররের ব্যাট থেকে আসে মাত্র ৬৫ রান।

ফর্মহীনতার কারণে জাতীয় দলের মতো আইপিএলের এবারের আসর থেকেও প্রায় বাদ পড়তে বসেছিলেন বাঁহাতি এই মিডল অর্ডার ব্যাটসম্যান। দ্বাদশ আসরের নিলামে প্রথমবার তার প্রতি আগ্রহ দেখায়নি কোনো ফ্র্যাঞ্চাইজি। শেষ পর্যন্ত তাকে দলে ভেড়ায় মুম্বাই ইন্ডিয়ান্স। সেটাও দ্বিতীয়বারের নিলামে।

প্রিয় খেলা/কামরুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...