সস্তা পোশাকে ছেলের স্কুলের অনুষ্ঠানে কারিনা কাপুর খান। ছবি: সংগৃহীত

তৈমুরের স্কুলের অনুষ্ঠানে কারিনার গায়ে ‘সস্তা’ পোশাক

তৈমুরের প্লে স্কুলের অ্যানুয়াল ডে অনুষ্ঠানে স্বামী সাইফের সঙ্গে হাজির হন কারিনা। কিন্তু কারিনাকে দেখা গেল অতি ‘সাধারণ’ একটি পোশাকে।

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ১৬ মার্চ ২০১৯, ১৭:২৫ আপডেট: ১৬ মার্চ ২০১৯, ১৭:২৫
প্রকাশিত: ১৬ মার্চ ২০১৯, ১৭:২৫ আপডেট: ১৬ মার্চ ২০১৯, ১৭:২৫


সস্তা পোশাকে ছেলের স্কুলের অনুষ্ঠানে কারিনা কাপুর খান। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) পতৌদি পরিবারের নবাব সাইফ আলি খান। তার ঘরণী বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কারিনা কাপুর খান। অভিনয় ছাড়াও ব্যক্তিগত জীবন এবং ফ্যাশনের জন্য আলোচনায় থাকেন কারিনা। বেশির ভাগ সময় দামি পোশাক গায়ে চড়িয়ে খবরের শিরোনামে আসেন তিনি। কিন্তু এবার নামমাত্র মূল্যের পোশাক পরে জনসম্মুখে দেখা দিলেন ১৫ মাস বয়সী তৈমুরের মা কারিনা কাপুর।

সম্প্রতি অনুষ্ঠিত হলো তৈমুরের প্লে স্কুলের অ্যানুয়াল ডে অনুষ্ঠান। সেখানে স্বামী সাইফের সঙ্গে হাজির হন কারিনা। কিন্তু কারিনাকে দেখা গেল অতি ‘সাধারণ’ একটি পোশাকে। নীল রঙা র‍্যাপ ড্রেসের সঙ্গে তার পায়ে ছিল কালো মিড হিল আর হাতে ছোট কালো ব্যাগ।

জানা গেছে, কারিনার নীল র‍্যাপ ড্রেসটি বেশ সস্তা। সেটির দাম মাত্র দেড় হাজার রুপি। অনলাইনে খোঁজ নিয়ে দেখা যায়, এই একই পোশাক পাওয়া যাচ্ছে ১,৪৯৯ রুপিতে। যেখানে অভিনেত্রীরা কয়েক লাখ দামের পোশাক পরতে অভ্যস্ত, তাদের একেকটা ব্যাগের দামই হয় আকাশছোঁয়া, সেখানে কারিনার পোশাকটি মাত্র দেড় হাজার রুপি শুনলে চমকে যেতেই হয়।

এই মুহূর্তে করণ জোহরের ‘তখত’ সিনেমায় অভিনয় করছেন কারিনা। এ ছাড়া অক্ষয় কুমার, দিলজিৎ দোসাঞ্জ ও কিয়ারা আদভানির সঙ্গে ‘গুড নিউজ’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত নবাব-পত্নী।

সূত্র: টাইমস নাউ

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী