রণবীর কাপুর এবং আলিয়া ভাট। ছবি: সংগৃহীত

বিয়ে নয়, রণবীর-আলিয়ার লড়াইয়ের দিন ধার্য

ঋষি কাপুর সুস্থ হয়ে দেশে ফিরলেই এই তারকা জুটির বিয়ের সানাই বাজবে। এদিকে বিয়ের তারিখ ঠিক না হলেও তাদের লড়াইয়ের তারিখ ঠিকই প্রকাশিত হয়ে গেল।

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ১৬ মার্চ ২০১৯, ২২:২৮ আপডেট: ১৬ মার্চ ২০১৯, ২২:২৮
প্রকাশিত: ১৬ মার্চ ২০১৯, ২২:২৮ আপডেট: ১৬ মার্চ ২০১৯, ২২:২৮


রণবীর কাপুর এবং আলিয়া ভাট। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) এই বছরের শেষে মুক্তি পাবে রণবীর কাপুরআলিয়া ভাটের প্রথম জুটিবদ্ধ সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’। কিন্তু তার আগেই একে অপরের প্রেমে পড়েছেন এই দুই তারকা। শোনা যাচ্ছে, রণবীরের বাবা ঋষি কাপুর সুস্থ হয়ে দেশে ফিরলেই এই তারকা জুটির বিয়ের সানাই বাজবে। এদিকে বিয়ের তারিখ ঠিক না হলেও তাদের লড়াইয়ের তারিখ ঠিকই প্রকাশিত হয়ে গেল।

আগামী বছর অর্থাৎ ২০২০ সালে ৩০ জুলাই একই দিনে বক্স অফিসে মুক্তি পাবে আলিয়া ভাট ও রণবীর কাপুর অভিনীত দুটি সিনেমা। এস এস রাজামৌলির ‘ট্রিপল আর’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন আলিয়া। অপরদিকে যশরাজ ফিল্মসের ‘শমশেরা’ সিনেমায় অভিনয় করছেন রণবীর। সবকিছু ঠিক থাকলে একই দিন অর্থাৎ ৩০ জুলাই মুক্তি পাবে তাদের দুই সিনেমা।

বিশেষজ্ঞ মহলের মতামত, ‘শমশেরা’ সিনেমায় সঞ্জয় দত্ত ও রণবীরের উপস্থিতি থাকলেও দর্শক আগে দেখতে যাবেন রাজামৌলির ‘ট্রিপল আর’। ‘বাহুবলি’ সিনেমার পরে তিনি কী নির্মাণ করলেন, তা নিয়ে কৌতূহল থাকবে দর্শকদের। অন্যদিকে যশরাজ ফিল্মসের ‘থাগস অব হিন্দুস্তান’ বেশ নিরাশ করেছে দর্শককে। তাই এর প্রভাব কিছুটা হলেও পড়তে পারে ‘শমশেরা’র ওপর।

স্বাধীনতা আন্দোলনের সময় দক্ষিণ ভারতে উপজাতি বিদ্রোহের প্রতিভূ আলুরি সীতারাম রাজুর জীবন নিয়ে নির্মাণাধীন সিনেমা ‘ট্রিপল আর’। এতে রাজুর ভূমিকায় অভিনয় করছেন রাম চরণ, এক উপজাতি নেতা কোমরাম ভীমের চরিত্রে থাকবেন জুনিয়র এনটিআর। এর মাধ্যমেই দক্ষিণ ভারতীয় সিনেমায় আত্মপ্রকাশ করছেন সীতার ভূমিকায় অভিনয় করা আলিয়া। সিনেমায় একটি গুরুত্বপূর্ণ চরিত্রে থাকবেন অজয় দেবগণ।

সূত্র: পিঙ্কভিলা

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

‘ট্র্যাপড’ আসছে

প্রিয় ১৫ ঘণ্টা, ১৩ মিনিট আগে

loading ...