অনুশীলনে মহেন্দ্র সিং ধোনির সঙ্গে হাস্যোজ্জ্বল হার্দিক পাণ্ডে। ছবি: সংগৃহীত

যুবরাজের পর হার্দিকের ব্যাটে ধোনির হেলিকপ্টার শট (ভিডিও)

ইদানীং ভারতীয় ক্রিকেটারদের ব্যাটেও দেখা যাচ্ছে ধোনির বিখ্যাত হেলিকপ্টার শট।

মুশাহিদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৬ মার্চ ২০১৯, ১৯:৩৯ আপডেট: ১৬ মার্চ ২০১৯, ১৯:৩৯
প্রকাশিত: ১৬ মার্চ ২০১৯, ১৯:৩৯ আপডেট: ১৬ মার্চ ২০১৯, ১৯:৩৯


অনুশীলনে মহেন্দ্র সিং ধোনির সঙ্গে হাস্যোজ্জ্বল হার্দিক পাণ্ডে। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) ‘হেলিকপ্টার শট’ বললে সবার আগে উঠে আসবে মহেন্দ্র সিং ধোনির নাম। কিন্তু ধীরে ধীরে বিশ্বের অন্যান্য ক্রিকেটারদের কাছেও এই শট জনপ্রিয় হয়ে উঠছে। ইদানীং ভারতীয় ক্রিকেটারদের ব্যাটেও দেখা যাচ্ছে ধোনির বিখ্যাত হেলিকপ্টার শট।

আগামী ২৩ মার্চ মাঠে গড়াচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দ্বাদশ আসর। টুর্নামেন্টের এবারের আসর সামনে রেখে ইতোমধ্যেই অনুশীলনে মনযোগী হয়েছেন চোট কাটিয়ে মাঠে ফেরা হার্দিক পাণ্ডে। মাঠে ফিরেই ব্যাটিং অনুশীলন করেন ভারতের এই তরুণ অলরাউন্ডার। অনুশীলন চলাকালে ধোনির বিখ্যাত হেলিকপ্টার শটের নকল করেন তিনি।

পরবর্তীতে হেলিকপ্টার শট খেলার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমেও পোস্ট করেন হার্দিক পাণ্ডে। ক্যাপশনে তিনি লেখেন, এই শটের জন্য আমার অনুপ্রেরণা কে, বলতে পারবেন?

এর কিছুদিন আগেই যুবরাজের সিংয়ের ব্যাটেও দেখা যায় ধোনির হেলিকপ্টার শট। সাবেক এই ভারতীয় অধিনায়কের শট নকল করতে দেখা যায় তাকে। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) সামনে রেখে মুম্বাই ইন্ডিয়ান্সের অনুশীলনে অফ স্টাম্পের বাইরের বলে ধোনির অনুকরণে হেলিকপ্টার শট হাঁকাতে দেখা যায় ২০০৭ সালে ভারতের টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ের এই নায়ককে।

প্রিয় খেলা/কামরুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...