শাহরুখ খান। ছবি: সংগৃহীত

নতুন প্লাটফর্মে শাহরুখের নতুন ক্যারিয়ার

শাহরুখ খান তার প্রযোজনা সংস্থা রেড চিলিজ একটি আন্তর্জাতিক ডিজিটাল প্লাটফর্মের সঙ্গে মিলে বিলাল সিদ্দিকীর ‘দ্য বার্ড অব ব্লাড’ বইয়ের কাহিনি অবলম্বনে ওয়েব সিরিজ নির্মাণ করছেন।

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ১৬ মার্চ ২০১৯, ২২:৪৪ আপডেট: ১৬ মার্চ ২০১৯, ২২:৪৪
প্রকাশিত: ১৬ মার্চ ২০১৯, ২২:৪৪ আপডেট: ১৬ মার্চ ২০১৯, ২২:৪৪


শাহরুখ খান। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) বলিউড বাদশাহ হিসেবে খ্যাত শাহরুখ খান সর্বশেষ অভিনয় করেছেন ‘জিরো’ সিনেমায়। আনুশকা শর্মা এবং ক্যাটরিনা কাইফের বিপরীতে শাহরুখের সিনেমাটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। এরপর কথা ছিল, ভারতের প্রথম মহাকাশচারী রাকেশ শর্মার বায়োপিকে নাম ভূমিকায় অভিনয় করবেন শাহরুখ। কিন্তু এই প্রজেক্ট থেকেও সম্প্রতি সরে এসেছেন কিং খান।

শোনা গিয়েছিল, সঞ্জয় লীলা বানসালির আসন্ন সিনেমায় সালমান খানের সঙ্গে অভিনয় করবেন শাহরুখ। কিন্তু এখন পর্যন্ত এই ব্যাপারে কোনো আনুষ্ঠানিক বক্তব্য দেননি নির্মাতা ও অভিনেতা। তাহলে কি শাহরুখের ক্যারিয়ার এখানেই শেষ? তা নয়। জানা গেল, ডিজিটাল প্লাটফর্মে নতুন করে ক্যারিয়ার শুরু করতে চলেছেন এই রোমান্টিক অভিনেতা।

শাহরুখ খান তার প্রযোজনা সংস্থা রেড চিলিজ একটি আন্তর্জাতিক ডিজিটাল প্লাটফর্মের সঙ্গে মিলে বিলাল সিদ্দিকীর ‘দ্য বার্ড অব ব্লাড’ বইয়ের কাহিনি অবলম্বনে ওয়েব সিরিজ নির্মাণ করছেন। গত বছর শাহরুখ জানিয়েছিলেন, এই ওয়েব সিরিজে নায়কের ভূমিকায় দেখা যাবে ইমরান হাশমিকে। কিন্তু বি টাউনের খবর, শাহরুখ নিজেই এই ওয়েব সিরিজে অভিনয় শুরু করতে চলেছেন।

রাজনৈতিক কাহিনির সঙ্গে থ্রিলারের আমেজ থাকবে এই ওয়েব সিরিজে। এই প্রসঙ্গে একটি সূত্র জানিয়েছে, বিলাল সিদ্দিকীর ‘দ্য বার্ড অব ব্লাড’ থেকে নির্মিত হতে যাওয়া ওয়েব সিরিজটি প্রযোজনার পাশাপাশি অভিনয় করবেন শাহরুখ। এই বইয়ের কাহিনি শাহরুখের দারুণ পছন্দ হওয়ার কারণে ক্যামেরা পেছনের পাশাপাশি ক্যামেরার সামনে কাজ করার ইচ্ছা প্রকাশ করেছেন তিনি।

সূত্র: পিঙ্কভিলা

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...