শনিবার পারিবারিকভাবে সাব্বিরের আক্‌দ সম্পন্ন হয়। ছবি: সংগৃহীত

জীবনের নতুন ইনিংসে পা সাব্বিরের

নিষেধাজ্ঞা কাটিয়ে ফেরার সময় সাব্বির জানিয়েছিলেন, নতুন করে নিজের ক্যারিয়ার সাজাতে চান তিনি।

মুশাহিদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৭ মার্চ ২০১৯, ১৩:১৩ আপডেট: ১৭ মার্চ ২০১৯, ১৩:১৩
প্রকাশিত: ১৭ মার্চ ২০১৯, ১৩:১৩ আপডেট: ১৭ মার্চ ২০১৯, ১৩:১৩


শনিবার পারিবারিকভাবে সাব্বিরের আক্‌দ সম্পন্ন হয়। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) নিষেধাজ্ঞা কাটিয়ে ইতোমধ্যেই ফিরেছেন জাতীয় দলে। ব্যাট হাতেও পাচ্ছেন রানের দেখা। এমনকি আসন্ন ইংল্যান্ড বিশ্বকাপের জন্য রয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) বিবেচনায়। এরই মধ্যে নতুন করে আলোচনায় উঠে এসেছেন সাব্বির রহমান।

নিষেধাজ্ঞা কাটিয়ে জাতীয় দলে ফেরা সাব্বির এবার জীবনের নতুন ইনিংস শুরু করেছেন। শনিবার হঠাৎ করেই শোনা যায়, ইতোমধ্যেই আক্‌দ সেরে ফেলেছেন জাতীয় দলের এই মিডল অর্ডার ব্যাটসম্যান।

১৬ মার্চ, শনিবার একেবারেই ঘরোয়া পরিবেশ ও পারিবারিকভাবে সাব্বিরের আক্‌দ সম্পন্ন হয়। এ সময় দুই পরিবারের সদস্যরা ছিলেন। পারিবারিক সূত্রে জানা গেছে, সাব্বিরের স্ত্রীর নাম অর্পা। তিনি একাদশ শ্রেণিতে পড়াশোনা করছেন।

জানুয়ারিতে নিষেধাজ্ঞা কাটিয়ে ফেরার সময় সাব্বির জানিয়েছিলেন, নতুন করে নিজের ক্যারিয়ার সাজাতে চান তিনি। একই সঙ্গে অতীতের সব বাজে অভিজ্ঞতা থেকে বের হয়ে এসে শিগগিরই জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করার কথাও জানিয়েছেন ডানহাতি এই ব্যাটসম্যান। এবার সেই পথেই হাঁটলেন সাব্বির।

সর্বশেষ নিউজিল্যান্ড সিরিজ দিয়ে লম্বা সময় পর জাতীয় দলে ফেরেন সাব্বির। ফিরেই আলো ছড়ান ব্যাট হাতে। তিন ম্যাচ সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডেতে তুলে নেন আন্তর্জাতিক ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরি। নিউজিল্যান্ড সিরিজের পর ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ (ডিপিএল) নিয়ে ব্যস্ত হয়ে পড়েন সাব্বির। সেখানে শুধু ব্যাট হাতে নয়, বল হাতেও সাফল্যের দেখা পাচ্ছেন ২৭ বছর বয়সী এই তারকা ক্রিকেটার।

প্রিয় খেলা/রুহুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...