ইরফান খান। ছবি: সংগৃহীত

ক্যানসার চিকিৎসার পর দেখতে কেমন ইরফান খান?

শুটিংয়ের একপর্যায়ে ইরফানের মুখ দেখতে সক্ষম হন ছবি শিকারীরা। এ সময় তারা ঝটপট ছবি তুলে তা প্রকাশ করেন সংবাদমাধ্যমে।

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ১৭ মার্চ ২০১৯, ১৪:০৩ আপডেট: ১৭ মার্চ ২০১৯, ১৪:০৩
প্রকাশিত: ১৭ মার্চ ২০১৯, ১৪:০৩ আপডেট: ১৭ মার্চ ২০১৯, ১৪:০৩


ইরফান খান। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) গতবছরের মাঝামাঝি সময়ে ভক্তদের দুঃসংবাদ দেন ইরফান খান। তিনি জানান, এক বিরল রোগে আক্রান্ত তিনি। লন্ডনে চিকিৎসা নিতে গিয়ে জানতে পারেন নিউরো এন্ডোক্রাইন ক্যানসার হয়েছে তার। দীর্ঘ একবছর চিকিৎসা নেওয়ার পর সম্প্রতি মুম্বাই ফিরেছেন এই হলি বলি তারকা। শুরু করেছেন আসন্ন ‘হিন্দি মিডিয়াম ২’ সিনেমার শুটিং।

যেদিন তিনি মুম্বাই ফেরেন, সেদিন বিমানবন্দরে মুখ ঢাকা অবস্থায় দেখা যায় ইরফানকে। পরে গত শুক্রবার যখন শুটিং শুরু করেন, তখন পুরোপুরি দেখতে পাওয়া যায় নায়ককে। চিকিৎসা শেষে ফিরে এখন কেমন দেখায় তাকে, তা নিয়ে উৎসুক ছিলেন ভক্ত দর্শকরা। অসুস্থতা কতটা বদলে দিয়েছে তার শারীরিক কাঠামো, সেটা দেখার আগ্রহ রয়েছে। অবশেষে সাংবাদিকদের ক্যামেরায় দেখা গেলো ইরফানকে।

ইরফান খান। ছবি: সংগৃহীত

১৫ মার্চ, শুক্রবার মুম্বাইয়ে প্রযোজক দিনেশ বিজনের প্রোডাকশন হাউসের অফিসে উপস্থিত হন ইরফান। এ সময় ক্যামেরার হাত থেকে রক্ষা পাওয়ার জন্য কাপড় দিয়ে মুখ ঢেকে রাখেন তিনি। কিন্তু শুটিংয়ের একপর্যায়ে ইরফানের মুখ দেখতে সক্ষম হন ছবি শিকারীরা। এ সময় তারা ঝটপট ছবি তুলে তা প্রকাশ করেন সংবাদমাধ্যমে।

ইরফান খান। ছবি: সংগৃহীত

গত বছর বলিউডের ‘হিন্দি মিডিয়াম’ সিনেমার সিক্যুয়েল ছাড়াও আরও কয়েকটি সিনেমাতে কাজ করার জন্য চুক্তিবদ্ধ হয়েছিলেন ইরফান। এরপর টিউমার ধরা পড়ার কারণে কাজ থেকে বিরতি নেন তিনি। আপাতত দেশেই চিকিৎসা চলতে পারে তার। আর যদি প্রয়োজন হয়, সে ক্ষেত্রে ফিরতে হতে পারে লন্ডনে।

সূত্র: হিন্দুস্তান টাইমস

প্রিয় বিনোদন/রুহুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

‘ট্র্যাপড’ আসছে

প্রিয় ১৫ ঘণ্টা, ২০ মিনিট আগে

loading ...