ছবি পপির ফেসবুক ওয়াল থেকে সংগৃহীত

‘হিংসুটে মানুষদের কখনো ঘৃণা করো না’

বিছানায় আধশোয়া অবস্থায় তোলা বেশকিছু ছবি ফেসবুকে পোস্ট করেছেন পপি। সেখানে তার সৌন্দর্যের প্রশংসা করেছেন অনেকে।

মিঠু হালদার
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১৭ মার্চ ২০১৯, ১৪:১৬ আপডেট: ১৭ মার্চ ২০১৯, ১৪:১৭
প্রকাশিত: ১৭ মার্চ ২০১৯, ১৪:১৬ আপডেট: ১৭ মার্চ ২০১৯, ১৪:১৭


ছবি পপির ফেসবুক ওয়াল থেকে সংগৃহীত

(প্রিয়.কম) সাদিকা পারভিন পপি দীর্ঘ ক্যারিয়ারে বেশকিছু জনপ্রিয় ছবিতে অভিনয় করেছেন। পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। ঢালিউডের এ নায়িকা ব্যক্তিজীবন কিংবা তারকাজীবন নিয়ে সোজাসাপ্টা কথা বলতেই ভালোবাসেন। যারা তার কাছের, তাদের সবাই এ কথা কম-বেশি জানেন। পপি মনে করেন, যারা হিংসাপরায়ণ তাদের কখনো ঘৃণা করতে নেই। এ কথার প্রেক্ষিতে তিনি দেখিয়েছেন যুক্তিও।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ১৭ মার্চ, রবিবার দুপুরে দেওয়া এক স্ট্যাটাসে তিনি এমনটা জানান। সঙ্গে বেশকয়েকটি ছবিও পোস্ট করেছেন পপি।

ওই ফেসবুক স্ট্যাটাসে পপি লিখেছেন, ‘হিংসুটে মানুষদের কখনো ঘৃণা করো না। তারা হিংসা করে কারণ তারা জানে, তুমি তার থেকে উত্তম।’

পপির কথার সঙ্গে সহমত পোষণ করে অনেকেই মন্তব্য করেছেন। আবার কেউ কেউ তার পোস্ট করা ছবিগুলোর প্রশংসাও করেছেন। সেখানে তার সৌন্দর্যের প্রশংসাও করেছেন অনেকে।

সম্প্রতি স্কুটি চালাতে গিয়ে দুর্ঘটনার শিকার হয়েছেন পপি। একটি বিমা কোম্পানির প্রচারণামূলক একটি বিজ্ঞাপনের শুটিং করতে শুক্রবার চট্টগ্রামে গিয়েছিলেন। সেখানে শুটিংয়ে স্কুটি চালাতে গিয়ে পড়ে যান তিনি। তবে খুব বেশি আহত হননি। বিজ্ঞাপনটি নির্মাণ করছেন তৌহিদুল ইসলাম।

পপি কয়েকদিন আগে অনন্য মামুনের পরিচালনায় ‘ইন্দুবালা’ ওয়েব সিরিজে অভিনয় করেছেন। সিনেস্পটের অ্যাপে এর প্রচার শুরু হয়েছে। 

বর্তমানে সাদেক সিদ্দিকীর ‘সাহসী যোদ্ধা’, কাজী আমিনুল ইসলামের ‘সেভ লাইফ’, আরিফুর জামান আরিফের ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ ছবির কাজ করছেন পপি। এরমধ্যে ‘সাহসী যোদ্ধা’ ছবির শুটিং শেষ করেছেন তিনি।

১৯৯৭ সালে মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘কুলি’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে অভিষেক হয় পপির। ‘মেঘের কোলে রোদ’, ‘কি জাদু করিলা’ ও ‘গঙ্গাযাত্রা’ সিনেমায় অভিনয় করে পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

পপি ১৯৭৯ সালের ১০ সেপ্টেম্বর বাংলাদেশের খুলনা জেলায় জন্মগ্রহণ করেছেন। তার শৈশব কেটেছে খুলনায় দাদা বাড়িতে। ছয় ভাই-বোনের মধ্যে পপি বড়। পড়াশোনা করেছেন খুলনার মুন্নুজান উচ্চ বালিকা বিদ্যালয়ে।

প্রিয় বিনোদন/রিমন

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...