কারিনা কাপুর খান। ছবি: সংগৃহীত

কারিনার ব্যাগটির মূল্য একটি বিয়ে বাড়ির খরচের চেয়েও বেশি!

চ্যানেল ফ্ল্যাপ ব্যাগটি সম্পূর্ণ চামড়ার তৈরি, রয়েছে গোল্ড টোন মেটালও। কারিনা যে ব্যাগটি ব্যবহার করেছেন, সেই ব্যাগটি বিখ্যাত এক ফ্যাশন বিপণীর তৈরি।

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ১৭ মার্চ ২০১৯, ১৬:১২ আপডেট: ১৭ মার্চ ২০১৯, ১৬:১২
প্রকাশিত: ১৭ মার্চ ২০১৯, ১৬:১২ আপডেট: ১৭ মার্চ ২০১৯, ১৬:১২


কারিনা কাপুর খান। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) গতকাল খবরে প্রকাশ, সস্তা পোশাক পরে তৈমুরের স্কুলের অনুষ্ঠানে হাজির হয়েছেন কারিনা কাপুর খান। মাত্র দেড় হাজার রুপি মূল্যের একটি নীল রঙা র‍্যাপ ড্রেস পরেছিলেন বেবো। সেই সঙ্গে তার পায়ে ছিল কালো মিড হিল আর হাতে ছোট কালো ব্যাগ। এরই মধ্যে ভারতীয় সংবাদমাধ্যমে সম্প্রতি প্রকাশিত হলো কারিনার হাতে থাকা ব্যাগের দাম, যা শুনে চমকে উঠবেন ভক্ত দর্শক।

দারুণ ফ্যাশন সচেতন নবাব ঘরণী অতি সাধারণ পোশাকের সঙ্গে নামমাত্র মেকআপে অনুষ্ঠানে হাজির হলে কি হবে, তার হাতে থাকা ব্যাগটি যে অমূল্য- তা হয়ত কল্পনা করেননি নেটিজেনরা। বলিউড নায়িকাদের মধ্যে সবচাইতে বেশি দামি ব্যাগ ব্যবহার করেন কারিনাই। জানা গেলো, কারিনার হাতের কালো চ্যানেল ফ্লিপ ব্যাগটির দাম ছয় লাখ রুপি!

কারিনা কাপুর খান। ছবি: সংগৃহীত

চ্যানেল ফ্ল্যাপ ব্যাগটি সম্পূর্ণ চামড়ার তৈরি, রয়েছে গোল্ড টোন মেটালও। কারিনা যে ব্যাগটি ব্যবহার করেছেন, সেই ব্যাগটি বিখ্যাত এক ফ্যাশন বিপণীর তৈরি। সেই সংস্থায় এই ব্যাগের দামই শুরু হচ্ছে আড়াই লক্ষ রুপি থেকে। নেটিজেনদের মতে, একটা সাধারণ মধ্যবিত্ত পরিবারের বিয়ের খরচ উঠে আসবে কারিনার একটা ব্যাগের দামেই।

এই মুহূর্তে অক্ষয় কুমার, দিলজিৎ দোসাঞ্জ ও কিয়ারা আদভানির সঙ্গে ‘গুড নিউজ’ সিনেমায় অভিনয় করছেন কারিনা কাপুর খান। একই সঙ্গে করণ জোহরের ‘তখত’ সিনেমাতেও দেখা যাবে কারিনাকে।

সূত্র: বলিউড সাদিস

প্রিয় বিনোদন/রুহুল