শনিবার রাতে কালাই উপজেলার মোসলেমগঞ্জ বাজার এলাকায় এ ঘটনা ঘটে। ছবি: সংগৃহীত

জয়পুরহাটে আওয়ামী লীগের দু’পক্ষের সংঘর্ষে নিহত ২

রবিবার ভোরে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আফতাব উদ্দিন ও কালাই উপজেলায় রতন মোহন্ত মারা যান।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ১৭ মার্চ ২০১৯, ১৬:০৬ আপডেট: ১৭ মার্চ ২০১৯, ১৬:১১
প্রকাশিত: ১৭ মার্চ ২০১৯, ১৬:০৬ আপডেট: ১৭ মার্চ ২০১৯, ১৬:১১


শনিবার রাতে কালাই উপজেলার মোসলেমগঞ্জ বাজার এলাকায় এ ঘটনা ঘটে। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) নির্বাচনি বিরোধের জেরে জয়পুরহাটের কালাই উপজেলায় আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অন্তত ১০জন।

১৬ মার্চ, শনিবার রাতে কালাই উপজেলার মোসলেমগঞ্জ বাজার এলাকায় এ ঘটনা ঘটে। সংঘর্ষে নিহতরা হলেন- রতন মোহন্ত (৫০) ও আফতাব উদ্দিন (৪৫)। আহতরা স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন।

কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ বলেন, ‘শনিবার রাত ৯টার দিকে কালাই উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান মিনফুজুর রহমান ও উদয়পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওয়াজেদ আলীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাধে। এ সময় দুইজনকে গুরুতর আহত অবস্থায় ফেলে রেখে অন্যরা চলে যান।’

পুলিশ ফাঁকা গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে বলেও জানান তিনি। পরে আহতদের উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করা হয়।

আজ ভোরের দিকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আফতাব উদ্দিন এবং কালাই উপজেলায় রতন মোহন্ত মারা যান।

ওসি আরও জানান, স্থানীয় সরকার নির্বাচনে মিনফুজুর রহমানকে সমর্থন না দেওয়াকে কেন্দ্র করে ওয়াজেদ আলীর সঙ্গে বিরোধের সূত্রপাত হয়। নিহতরা মিনফুজুরের সমর্থক ছিলেন বলে জানিয়েছেন ওসি।

প্রিয় সংবাদ/কামরুল/রুহুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

‘দেশে কোনো মানবতা নেই’

প্রিয় ১৬ ঘণ্টা, ৬ মিনিট আগে

ভোট শেষে চলছে গণনা

প্রিয় ১ দিন, ১৭ ঘণ্টা আগে

loading ...