স্টিভেন স্মিথ ও ডেভিড ওয়ার্নার। ছবি: সংগৃহীত

সতীর্থদের উষ্ণ অভ্যর্থনায় আপ্লুত ওয়ার্নার-স্মিথ

নিষেধাজ্ঞা শেষ হওয়ার আগেই স্মিথ-ওয়ার্নারকে দলে ফিরিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)।

মুশাহিদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৭ মার্চ ২০১৯, ১৭:১১ আপডেট: ১৭ মার্চ ২০১৯, ১৭:১১
প্রকাশিত: ১৭ মার্চ ২০১৯, ১৭:১১ আপডেট: ১৭ মার্চ ২০১৯, ১৭:১১


স্টিভেন স্মিথ ও ডেভিড ওয়ার্নার। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) অপেক্ষার প্রহর প্রায় শেষের পথে। চলতি মাসের ২৮ তারিখ শেষ হচ্ছে স্টিভেন স্মিথ ও ডেভিড ওয়ার্নারের এক বছরের নিষেধাজ্ঞা। এরপর থেকে জাতীয় দলের হয়ে খেলতে আর কোনো বাধা থাকবে না অস্ট্রেলিয়ার দুই তারকা ক্রিকেটারের।

নিষেধাজ্ঞা শেষ হওয়ার আগেই স্মিথ-ওয়ার্নারকে দলে ফিরিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)। তবে খেলোয়াড় হিসেবে মাঠে নামার জন্য নয়, দলের সঙ্গে বোঝাপড়া গড়ে তোলার জন্য এই উদ্যোগ নিয়েছে বোর্ড। সাবেক অধিনায়ক, সহ অধিনায়ককে সাদরেই গ্রহণ করেছেন দলের অন্যান্য ক্রিকেটাররা। এমনকি এই দুজনকে উষ্ণ অভ্যর্থনাও দিয়েছেন তারা। সতীর্থদের এমন অভ্যর্থনায় আপ্লুত স্মিথ-ওয়ার্নার দুজনই।

সতীর্থদের অভ্যর্থনায় আপ্লুত হয়ে ওয়ার্নার বলেন, ‘এটা দুর্দান্ত ছিলো। মনে হয়েছে, এতদিন আমরা যেন ওদের সঙ্গে ছিলাম। দলের সবাই আমাদের খুব ভালোভাবে গ্রহণ করেছে, দেখে জড়িয়ে ধরেছে। কারও মধ্যে কোনো দ্বিধা-সংকোচ ছিলো না। ভারতের বিপক্ষে সিরিজ জেতার প্রভাব হয়তো এটা।’

ড্রেসিংরুমে ফেরার অনুভূতি জানাতে গিয়ে স্মিথ বলেন, ‘দলের সঙ্গে যোগ দিতে পারাটা আসলে এক দুর্দান্ত অভিজ্ঞতা। তারা আক্ষরিক অর্থে আমাদের স্বাগত জানিয়েছে। আমার মনে হচ্ছিলো আমরা কখনোই তাদের ছেড়ে যাইনি। সবকিছু ঠিক পথে আছে।’

নিষেধাজ্ঞা শেষ হওয়ার আগে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) খেলতে এসেছিলেন স্মিথ-ওয়ার্নার। কিন্তু চোট নিয়ে টুর্নামেন্টের মাঝপথেই দেশে ফিরতে হয় দুজনকে। কনুইয়ের ইনজুরি সেরে উঠলেও আসন্ন পাকিস্তান সিরিজের দলে তাদেরকে রাখেনি অস্ট্রেলিয়া।

এর বদলে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলবেন স্মিথ-ওয়ার্নার। সেখানে নিজেদের ফিটনেস ও ফর্ম যাচাই করে নেবেন এই দুই অজি তারকা। তবে আইপিএল খেলতে ভারত যাওয়ার আগে তিনদিনের জন্য জাতীয় দলের সঙ্গে যোগ দিয়েছেন তারা।

প্রিয় সংবাদ/কামরুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...