‘ঘর মোরে পরদেশিয়া’ গানের একটি দৃশ্যে আলিয়া ও মাধুরী। ছবি: সংগৃহীত

‘আলিয়া, কী করে পারলে মাধুরীর সামনে নাচতে?’ (ভিডিও)

বলা হয়ে থাকে অভিনয়, নাচ আর হাসি দিয়ে দর্শককে মোহিত করেন বলিউডের একসময়ের সাড়া জাগানো অভিনেত্রী মাধুরী দীক্ষিত। তার নাচে মুগ্ধ হন না এমন দর্শক খুঁজে পাওয়া যাবে না।

আজাদ চৌধুরী
জ্যেষ্ঠ সহ-সম্পাদক
প্রকাশিত: ১৮ মার্চ ২০১৯, ২২:৩৪ আপডেট: ১৯ মার্চ ২০১৯, ০০:১৫
প্রকাশিত: ১৮ মার্চ ২০১৯, ২২:৩৪ আপডেট: ১৯ মার্চ ২০১৯, ০০:১৫


‘ঘর মোরে পরদেশিয়া’ গানের একটি দৃশ্যে আলিয়া ও মাধুরী। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) বলা হয়ে থাকে অভিনয়, নাচ আর হাসি দিয়ে দর্শককে মোহিত করেন বলিউডের একসময়ের সাড়া জাগানো অভিনেত্রী মাধুরী দীক্ষিত। তার নাচে মুগ্ধ হন না এমন দর্শক খুঁজে পাওয়া যাবে না। সেই তার সামনেই নতুন প্রজন্মের জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাট কীভাবে নাচতে পারলেন, তা জানতে চেয়েছেন আরেক অভিনেত্রী দিয়া মির্জা।

এনডিটিভির প্রতিবেদনে বলা হয়, বহুল আলোচিত ‘কলঙ্ক’ সিনেমার সদ্য মুক্তিপ্রাপ্ত গান ‘ঘর মোরে পরদেশিয়া’-তে আলিয়া ভাট সহশিল্পী মাধুরীর সামনে কত্থক নাচের সঙ্গে গানে ঠোঁট মিলেয়েছেন। অন্যদিকে মাধুরী পালন করেছেন মুগ্ধ দর্শকের ভূমিকা।

বলিউডপাড়ার সবাই জানেন মাধুরী দীক্ষিত কত্থক নাচে পটীয়সী। সুতরাং তার সামনে কত্থক নাচ করাটা সত্যি সাহসের ব্যাপার। তাই গানটি দেখে আরেক অভিনেত্রী দিয়া মির্জা টুইট করে আলিয়ার কাছে জানতে চেয়েছেন, ‘এমন কী আর  আছে যা তুমি পারো না? গানের সঙ্গে তোমার মুদ্রার প্রকাশ ছিল সাবলীল। কী করে পারলে মাধুরীর মতো এমন একজন গুণী মানুষের সামনে নাচতে?’

প্রত্যুত্তরে আলিয়া তাকে লেখেন, ‘আর জিজ্ঞেস কোরো না! ধন্যবাদ অনুপ্রেরণার জন্য।’

নিচের ক্লিপে দেখুন ‘কলঙ্ক’ সিনেমার সদ্য মুক্তি পাওয়া সেই গানটি।

প্রিয় বিনোদন

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...