স্ত্রী চৈতীর সঙ্গে মোশাররফ রুবেল। ছবি: সংগৃহীত

অস্ত্রোপচারের আগে স্বামীর জন্য দোয়া চাইলেন রুবেল-পত্নী

২০ মার্চ, মঙ্গলবার সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে বাঁহাতি এই স্পিনারের অস্ত্রোপচার হবে।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ১৮ মার্চ ২০১৯, ১৯:২৫ আপডেট: ১৮ মার্চ ২০১৯, ২৩:৫৪
প্রকাশিত: ১৮ মার্চ ২০১৯, ১৯:২৫ আপডেট: ১৮ মার্চ ২০১৯, ২৩:৫৪


স্ত্রী চৈতীর সঙ্গে মোশাররফ রুবেল। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) অস্ত্রোপচার করাতে গত ১৪ মার্চ সিঙ্গাপুর গেছেন ব্রেন টিউমারে আক্রান্ত বাংলাদেশের ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেল। ১৯ মার্চ, মঙ্গলবার সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে বাঁহাতি এই স্পিনারের অস্ত্রোপচার হবে। এরআগে সবার কাছে দোয়া চেয়েছেন রুবেলের স্ত্রী চৈতী ফারহানা রূপা।

দোয়া চেয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন রুবেল-পত্নী। মাউন্ট এলিজাবেথ হাসপাতালের যে ডাক্তার অস্ত্রোপচার করবেন, তার সঙ্গে রুবেলের একটি ছবি নিজের অ্যাকাউন্ট থেকে পোস্ট করেছেন চৈতী।

ক্যাপশনে রুবেল-পত্নী লিখেছেন, ‘সবাইকে আমার সালাম। অস্ত্রোপচারের জন্য আজ থেকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসাপাতালে আমার স্বামী মোশাররফ রুবেল ভর্তি হয়েছে। ইনশা আল্লাহ, বাংলাদেশ সময় কাল সকালের মধ্যে অস্ত্রোপচার হয়ে যাবে। অনুরোধ করছি, তার জন্য সবাই দোয়া করবেন।’

রুবেল-পত্নীর ফেসবুক পোস্ট। 

১৪ মার্চ, বৃহস্পতিবার রাতে অস্ত্রোপচার করাতে সিঙ্গাপুরের উদ্দেশে দেশ ছাড়েন রুবেল। দেশ ছাড়ার আগে বুধবার রাতে সবার কাছে দোয়া চান রুবেলও। শনিবার ডাক্তার আলভিন হংয়ের সঙ্গে দেখা করে রুবেল বলেন, ‘মঙ্গলবার অপারেশন করা হবে। ডাক্তার বলেছেন, বেশি সময় ব্যয় করা ঠিক হবে না। আমার জন্য দোয়া করবেন। দয়া করে সবাইকে বলবেন তারা যেন আমার জন্য দোয়া করে।’

সপ্তাহ দুয়েক আগে পরীক্ষা-নিরীক্ষা করাতে গিয়ে রুবেল জানতে পারেন, তার ব্রেনে টিউমার হয়েছে। গ্লিওমা নামক টিউমার হয়েছে তার ব্রেনে। এই ধরনের টিউমার সাধারণত মস্তিষ্কের কোষ অথবা মেরুদন্ড থেকে জন্ম নেয়।

রুবেলের ক্রিকেট ক্যারিয়ার বেশ লম্বা। সেই ২০০০-০১ থেকে ঘরোয়া ক্রিকেট খেলে আসছেন তিনি। বাংলাদেশ জাতীয় দলে তার অভিষেক হয় ২০০৮ সালে। একটু দেরিতেই স্বপ্নের দরজায় পা পড়েছিল বাংলাদেশের হয়ে ৫টি ওয়ানডে খেলা এই ক্রিকেটারের। সর্বশেষ বিপিএলে একটি ম্যাচ খেলা রুবেল ১১২টি প্রথম শ্রেণির ম্যাচ খেলেছেন। এ ছাড়া লিস্ট ‘এ’ ম্যাচ খেলেছেন ১০৪টি।

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...