শাইনি আহুজা। ছবি: সংগৃহীত

নির্মিত হচ্ছে বিতর্কিত বলিউড অভিনেতার বায়োপিক

বলিউডে কান পাতলেই শোনা যাচ্ছে, শাইনির বায়োপিক তৈরি হচ্ছে। আর রাজকুমার হিরানির ‘সঞ্জু’র মতো শাইনির বায়োপিকে অভিনেতার ইমেজ শোধরানোর চেষ্টা করা হবে না বলেও শোনা যাচ্ছে।

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ১৮ মার্চ ২০১৯, ২০:৫৫ আপডেট: ১৮ মার্চ ২০১৯, ২০:৫৫
প্রকাশিত: ১৮ মার্চ ২০১৯, ২০:৫৫ আপডেট: ১৮ মার্চ ২০১৯, ২০:৫৫


শাইনি আহুজা। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) ভিন্ন ধারার সিনেমায় অভিনয় করে নজর কাড়েন অভিনেতা শাইনি আহুজা। ব্যবসাসফল সিনেমা উপহার দেওয়া এই অভিনেতা হুট করেই ঝরে পড়েন তারকামণ্ডল থেকে। গৃহপরিচারিকাকে ধর্ষণের অভিযোগে জেল খাটেন অভিনেতা। পরে অভিনয় জগৎ ছেড়ে লোকচক্ষুর আড়ালে চলে যান তিনি।

শাইনি আহুজাকে ভুলতে বসেছেন যখন দর্শক, তখন আবার আলোচনায় এলেন ‘গ্যাংস্টার’ অভিনেতা। শোনা যাচ্ছে, শাইনির জীবন অবলম্বনে নির্মিত হতে যাচ্ছে বায়োপিক।

অক্ষয় কুমার, বিদ্য়া বালান, কঙ্গনা রানাউতের সঙ্গে সিনেমায় অভিনয় করা শাইনি আহুজার জীবন কাহিনি বড় পর্দায় তুলে ধরতে চলেছেন প্রযোজক কুমার মঙ্গত। যদিও বিষয়টি নিয়ে প্রযোজক কুমার মঙ্গতকে প্রশ্ন করা হলে তিনি বিষয়টি এড়িয়ে যান। এমন কোনো সিনেমা তৈরির কথা উড়িয়ে দেন তিনি। তবে বলিউডে কান পাতলেই শোনা যাচ্ছে, শাইনির বায়োপিক তৈরি হচ্ছে। আর রাজকুমার হিরানির ‘সঞ্জু’র মতো শাইনির বায়োপিকে অভিনেতার ইমেজ শোধরানোর চেষ্টা করা হবে না বলেও শোনা যাচ্ছে।

২০০৯ সালের জুন মাসে শাইনি আহুজার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনেন তার পরিচারিকা। সেই সময় পরিচারিকার বয়স ছিল মাত্র ১৮। যৌন সম্পর্কের কথা শাইনিও স্বীকার করেছিলেন। তবে তার দাবি ছিল, দুই পক্ষের সম্মতিতেই শারীরিক সম্পর্ক হয়েছিল।

সেই সময় প্রথমে নিম্ন আদালত শাইনি আহুজাকে সাত বছরের কারাদণ্ড দেয়। পরে রায়ের বিরুদ্ধে মুম্বাই হাই কোর্টে মামলা করেন শাইনি। সেখানে শুনানির পর শুনানি হয়। পরিচারিকার বিরুদ্ধে আদালতে শপথ নিয়েও মিথ্য়ে কথা বলার অভিযোগ ওঠে। শেষে শাইনির জামিনের আবেদন মঞ্জুর হয়।

হাজতবাস থেকে রক্ষা পেলেও বহুদিন লোকচক্ষুর আড়ালে ছিলেন শাইনি। শোনা যায়, মানসিক অবসাদে ভুগছিলেন তিনি। মনোবিদেরও সাহায্য নিতে হয়েছিল। পরে অবশ্য় বড় পর্দায় ফিরেছিলেন আনিস বাজমির তারকাবহুল সিনেমা ‘ওয়েলকাম ব্য়াক’-এ। এতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেন শাইনি। তবে নিজের কলঙ্কের দাগ অভিনয়ের মাধ্য়মে মেটাতে পারেননি অভিনেতা। দর্শক খোলামনে অভিনেতা শাইনিকে গ্রহণ করেননি। বক্স অফিসে ভালো ব্য়বসাও করেনি জন আব্রাহাম, অনিল কাপুর, নানা পাটেকর, নাসিরুদ্দিন শাহ, ডিম্পল কাপাডিয়া অভিনীত সিনেমাটি।

সূত্র: টাইমস নাউ

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...