জেনোয়ার বিপক্ষে বিশ্রামে ছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। ছবি: সংগৃহীত

রোনালদো না খেলায় টিকিটের টাকা ফেরতের দাবি

তার খেলা দেখবেন বলেই টিকিট কেটে গ্যালারিতে হাজির হন হাজারো দর্শক। কিন্তু মাঠে গিয়ে যদি দেখেন রোনালদো নেই, তাহলে?

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ১৮ মার্চ ২০১৯, ২০:৪০ আপডেট: ১৮ মার্চ ২০১৯, ২০:৪০
প্রকাশিত: ১৮ মার্চ ২০১৯, ২০:৪০ আপডেট: ১৮ মার্চ ২০১৯, ২০:৪০


জেনোয়ার বিপক্ষে বিশ্রামে ছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) ক্রিশ্চিয়ানো রোনালদো; বিশ্ব ফুটবলের আইকন। সারা বিশ্বে তার অগণিত ভক্ত। সেটা যে কেবল তার ক্লাবের জন্যই, তেমন নয়। অনেক সময় বিপক্ষ দলের সমর্থকরাও সিআরসেভেনের ভক্ত হয়ে ওঠেন। তার খেলা দেখবেন বলেই টিকিট কেটে গ্যালারিতে হাজির হন হাজারো দর্শক। কিন্তু মাঠে গিয়ে যদি দেখেন রোনালদো নেই, তাহলে?

মেজাজ হারানোটাই স্বাভাবিক। আর সেটাই হয়েছে। রোনালদোকে একাদশে না দেখে টিকিটের টাকা ফেরত দাবি করেছেন ফুটবল ভক্তরা। তবে তারা জুভেন্টাসের সমর্থক নয়। একটু বিদঘুটেই লগার কথা! হ্যাঁ, জুভেন্টাসের প্রতিপক্ষ জেনোয়ার সমর্থকরা রোনালদোর খেলা দেখতে মাঠে গিয়েছিলেন। রোনালদো না খেলায় টিকিটের টাকা ফেরত চেয়েছেন তারা।

অ্যাটলেটিকো মাদ্রিদের বিপক্ষে হ্যাটট্রিক করে জুভেন্টাসকে চ্যাম্পিয়ন্স লিগের শেষ আটে তুলেছেন রোনালদো। ধকল কাটিয়ে উঠতে তাকে বিশ্রাম দেওয়া হয়েছে। যে কারণে শনিবার রাতের এই ম্যাচটি খেলেননি জুভেন্টাসের পর্তুগিজ এই সুপারস্টার। কিন্তু এটা সহজভাবে নিতে পারেনি জেনোয়ার হতাশ সমর্থকরা।

ঘরের মাঠে রোনালদোর পায়ের জাদু ও পাঁচবারের ফিফা বর্ষসেরা এই ফুটবলারকে খুব কাছ থেকে দেখতে চেয়েছিলেন তারা। সিআরসেভেনকে দেখতেই গ্যালারি কানায় কানায় পূর্ণ ছিল। কিন্তু ইচ্ছা পূরণ হয়নি তাদের। যে কারণেই টিকিটের টাকা ফেরত দাবি করেছেন জেনোয়ার হতাশ এসব সমর্থক।

অনেকেই ম্যাচের আগেরদিন টিকিট কেটেছিলেন। তারাই মূলত টিকিটের টাকা ফেরত চাচ্ছেন। আগেরদিন জুভেন্টাসের একাদশ সম্পর্কে তাদের ধারণা ছিল না। কারণ একাদশ ঘোষণা করা হয়নি তখনও।

এতকিছুর পরও অবশ্য হতাশ হয়ে মাঠ ছাড়তে হয়নি তাদের। জুভেন্টাসের হার না মানা রেসে লাগাম টেনেছে তারাই। এই ম্যাচে ২-০ গোলের জয় পেয়েছে জেনোয়া। সিরি এ’তে ৩১ ম্যাচ পর জুভেন্টাসকে হারের স্বাদ দিয়েছে জেনোয়া।

প্রিয় খেলা/শান্ত মাহমুদ

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...