সোমবার দুপুরে মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামস্থ বিসিবি অফিসে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। ছবি: সংগৃহীত

ছবিতে দেখুন, ক্রিকেটারদের জন্য শুকরিয়া জানিয়ে বিসিবির দোয়া মাহফিল

ক্রিকেটারদের মধ্যে মাশরাফি বিন মুর্তজা, মাহমুদউল্লাহ রিয়াদ, তামিম ইকবাল, মুশফিকুর রহিম ও তাইজুল ইসলাম দোয়া মাহফিলে অংশ গ্রহণ করেন।

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৯ মার্চ ২০১৯, ১০:১৯ আপডেট: ১৯ মার্চ ২০১৯, ১০:১৯
প্রকাশিত: ১৯ মার্চ ২০১৯, ১০:১৯ আপডেট: ১৯ মার্চ ২০১৯, ১০:১৯


সোমবার দুপুরে মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামস্থ বিসিবি অফিসে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে মসজিদ আল নূরে নারকীয় হত্যাযজ্ঞের ঘটনায় অল্পের জন্য রক্ষা পাওয়ায় শুকরিয়া আদায়ে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

১৮ মার্চ, সোমবার দুপুরে মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামস্থ বিসিবি অফিসে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) আয়োজনে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে বাংলাদেশে ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক ও মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস, পরিচালক ও ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান, নিউজিল্যান্ড সফরে দায়িত্বে থাকা বাংলাদেশ দলের ম্যানেজার খালেদ মাসুদ পাইলটসহ আরও অনেকে উপস্থিত ছিলেন। এ ছাড়া ক্রিকেটারদের মধ্যে মাশরাফি বিন মুর্তজা, মাহমুদউল্লাহ রিয়াদ, তামিম ইকবাল, মুশফিকুর রহিমতাইজুল ইসলাম দোয়া মাহফিলে অংশ গ্রহণ করেন।

মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন অনেকেই। ছবি: সংগৃহীত

নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চের দুই মসজিদে সন্ত্রাসী হামলার ঘটনায় ৫০ জন নিহত হয়েছেন। ওই দুই মসজিদের একটিতে নামাজ পড়তে গিয়েছিলেন বাংলাদেশের ক্রিকেটাররা। গোলাগুলির খবর পেয়ে কোনোরকমে নিজেদের রক্ষা করে সেখান থেকে সরে আসেন ক্রিকেটাররা। পরবর্তী সময়ে তিন টেস্ট সিরিজের শেষ টেস্ট বাতিল করা হয়।

১৬ মার্চ, শনিবার রাতে দেশে ফিরে আসে বাংলাদেশি ক্রিকেটাররা। তবে ক্রাইস্টচার্চে মসজিদে নামাজ পড়তে গিয়ে যে ভয়াবহ অভিজ্ঞতা হয়েছে বাংলাদেশের ক্রিকেটারদের, তার ধাক্কা কাটিয়ে ওঠা সহজ হচ্ছে না। ওই হামলার দুঃস্বপ্ন এখনো যেন তাড়া করে বেড়াচ্ছে তামিম-মুশফিকুর রহিমদের।

মিলাদ মাহফিলে তামিম ইকবাল ও মাশরাফি বিন মুর্তজা। ছবি: সংগৃহীত
মিলাদ মাহফিলে মুশফিকুর রহিম। ছবি: সংগৃহীত
মিলাদ মাহফিলে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনসহ অন্যান্যরা। ছবি: সংগৃহীত
বাংলাদেশ জাতীয় ওয়ানডে দলের অধিনায়ক ও সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজাও উপস্থিত ছিলেন মিলাদ মাহফিলে। ছবি: সংগৃহীত

ভিডিওতে দেখুন বিসিবির মিলাদ মাহফিল-

প্রিয় খেলা/আশরাফ

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...